Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

কঠোর অনুশীলনের ফল তরুণী বুশরার স্কিপিং

 

Young-Bushra-Skipping

সমকালীন প্রতিবেদন : ‌প্রতিভা থাকলে কত কিছুই না করে দেখানো যায়। তবে কেবলমাত্র প্রতিভা দিয়েই সব সময় কাজ হয় না। জীবনে কিছু করে দেখাতে গেলে প্রয়োজন নিজের ভেতরে থাকা প্রতিভার অনুশীলন এবং সাধনা। এই দুইটি জিনিস থাকলেই জীবনে অসাধ্য সাধন করা যায়। এটি যে কেবলমাত্র একটি কথা নয়, তা প্রমাণ করে দেখিয়েছেন বুশরা নামে এক তরুণী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে বেশ চর্চা চলছে নেটিজেনদের মধ্যে। ভিডিও দেখে বেশ মুগ্ধ সবাই। বুশরা নামের এক তরুণী তার সাইকেল চালানোকালীন করা কিছু স্টান্ট দিয়ে মন জয় করে নিয়েছে সবার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বুশরা একটি মনোরম হাইওয়ে দিয়ে বেশ সুন্দরভাবে সাইকেল চালিয়ে যাচ্ছেন। তবে, কেবলমাত্র সাইকেল চালানোটা তো কোনও চমকপ্রদ খবর হতে পারে না। এইখানেই আসে আসল অবাক করা কান্ডটি। 

বুশরা কেবলমাত্র সাইকেল চালাচ্ছেন না, মাল্টিটাস্কিংয়ে পারদর্শী তরুণী সাইকেল চালাতে চালাতে করছেন স্কিপিংও। সাইকেল নিয়ে স্টান্ট করতে দেখা যায় অনেকেই। কেউ হাত ছেড়ে চালায়, তো কেউ আবার সামনের চাকা হাওয়ায় তুলে কেবলমাত্র পেছনের চাকা দিয়ে চালানোর চেষ্টা করে। 

তবে বুশরা এই সমস্ত কিছু থেকে বেশ কয়েক ধাপ এগিয়ে সাইকেল চালাতে চালাতেই না থেমে একটানা স্কিপিং করে দেখাচ্ছেন। সাইকেলের দুই চাকার নিচ থেকে স্কিপিং এর দড়ি ঘুরে আসছে প্রত্যেকবার। আর ঠিক এভাবেই এইরকম কঠিন একটি স্টান্ট বেশ অবলীলায় করতে করতে হাইওয়ে দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছেন বুশরা।

সোশ্যাল মিডিয়ায়র ইনস্টাগ্রামে ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বুশরার পোশাকের সঙ্গে রয়েছে '২০২৩' লেখা একটি ছোট্ট প্লাকার্ড। সেই সঙ্গে ভিডিওটিতে রয়েছে একটি হিন্দি ক্যাপশন। যাকে বাংলায় অনুবাদ করলে পাওয়া যায়, 'সমস্ত জায়গাতেই এখন ২০২৩ নিয়ে চর্চা চলছে। তাহলে, আমার স্কিপিং আপনাদের কেমন লাগলো?‌'

ভিডিওটিতে পরিষ্কার দেখা যাচ্ছে, এইরকম কঠিন একটি স্টান্ট করার সময় চোখে-মুখে এক ফোটাও ভয় অথবা চিন্তা নেই তরুণীর। বুশরার এই সাহস এবং ভারসাম্য রাখার দক্ষতা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। 

ভিডিওর কমেন্ট সেকশনও ভরে উঠেছে প্রশংসার বন্যায়। বুশরারও ইচ্ছে, এইভাবেই আরও বিভিন্ন স্টান্ট তিনি ভবিষ্যতেও করতে থাকবেন তার নিয়মিত অনুগামীদের ভালবাসার জন্য।








‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন