Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

গাইঘাটায় মহিলা আইসিডিএস কর্মীর অস্বাভাবিক মৃত্যু

 ‌

Unexpected-death-of-ICDS-worker

সমকালীন প্রতিবেদন : ‌ঘরের ভেতরে গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হলেন এক মহিলা আইসিডিএস কর্মী। ফাঁকা বাড়িতে এমন অঘটন ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম শ্যামা সরদার (স্বর্ণকার)। বয়স ৪৮ বছর। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার ঘটনা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গাইঘাটা থানার চাঁদপাড়া জাগুরীপাড়া এলাকার বাসিন্দা শ্যামা সরদার আইসিডিএস কর্মী ছিলেন। তাঁর স্বামী কালীচরণ সরদার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাঁরা নি:‌সন্তান। বাড়িতে স্বামী–স্ত্রী বসবাস করতেন।

মৃতার স্বামী কালীচরণ সরদার জানান, প্রতিদিনের মতো এদিনও স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ট্রেন ধরার জন্য বাড়ি থেকে বের হন তিনি। বের হওয়ার অন্যান্যদিন স্ত্রী যেমন বলেন, সাবধানে যেও, তাড়াতাড়ি ফিরো, আজও সেভাবেই বলেন। কোনও অস্বাভাবিক আচরণ ছিল না।

স্টেশনে পৌঁছাতে না পোঁছাতেই প্রতিবেশীরা ফোন করে জানান, তাঁর স্ত্রী গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। সঙ্গে সঙ্গে তিনি বাড়িতে ফিরে এসে দেখেন, ঘরের ভেতরে স্ত্রীর দ্বগ্ধ মৃতদেহ পরে রয়েছে। খবর পেয়ে ততক্ষণে হাজির হয়েছে পুলিশ এবং দমকল বাহিনী।

প্রতিবেশী এক মহিলা জানান, এদিন সকালে হঠাৎ করেই শ্যামা সরদারের আত্ম চিৎকার শুনতে পান তাঁরা। সেই চিৎকার শুনে তাঁরা ওই বাড়িতে ছুটে গিয়ে দেখেন, শ্যামা সরদার আগুনে অনেকটাই পুড়ে গেছেন। তাঁদের ধারণা, গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

মৃতার স্বামী কালীচরণ সরদার আরও জানান, নানা রোগে আক্রান্ত ছিলেন তাঁর স্ত্রী। এর পাশাপাশি সন্তান না হওয়ায় মনের ভেতরে চাপা কষ্টও ছিল। সব মিলিয়ে হতাশাগ্রস্থ ছিলেন তাঁর স্ত্রী। মাঝেমধ্যেই বেঁচে না থাকার কথা বলতেন। এই হতাশা থেকেই শেষপর্যন্ত তাঁর স্ত্রী আত্মহত্যা করেছেন বলে তাঁর অনুমান। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন