Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

‌বনগাঁয় পুলিশ–সাংবাদিক প্রীতি ক্রিকেট

Friendship-cricket

সমকালীন প্রতিবেদন : ‌সৌহার্দ্যপূর্ণ পরিবেশে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হল বনগাঁর জয়ন্তীপুর ফ্রেন্ডস ক্লাব ময়দানে। অংশ নিয়েছিল বনগাঁ পুলিশ জেলা একাদশ এবং সাংবাদিক একাদশ। সোমবার এই খেলায় শেষপর্যন্ত জয়লাভ করে পুলিশ একাদশ।

এদিন ব্যাট হাতে ক্রিকেট বল মেরে খেলার উদ্বোধন করেন বনগাঁ পুলিশ জেলার সুপার জয়িতা বসু।  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিস সুপার সজল বিশ্বাস সহ জেলা পুলিশের অন্যান্য আধিকারিকেরা। পুলিশ দলে অংশ নেন পুলিশ জেলার সমস্থ থানা থেকে বাছাই করা অফিসারেরা।

এদিন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সাংবাদিক একাদশ। আর সেক্ষেত্রে নির্ধারিত ১২ ওভারে পুলিশ একাদশ দল ১৫২ রান করে। অন্যদিকে, নির্ধারিত ওভারে ১০৬ রান তোলায় স্বাভাবিকভাবেই এই খেলায় পরাজিত হয় সাংবাদিক একাদশ।

তবে সাংবাদিক একাদশের খেলোয়াড় শান্তনু টিকাদারের খেলা দর্শকদের নজর কাড়ে। গোটা খেলায় তাঁকেই সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত করেন অতিথিরা। এছাড়াও, দুই দলের একাধিক খেলোয়াড়কে তাঁদের এদিনের ভালো খেলার জন্য ব্যক্তিগতভাবে সম্মানিত করা হয়।

খেলায় অংশ নেওয়া দুই দলের সমস্ত খেলোয়াড়কে খেলার শেষে উদ্যোক্তাদের পক্ষ থেকে বিশেষভাবে সম্মানিত করা হয়। পাশাপাশি, বিজয়ী এবং বিজীত দলের হাতে ট্রফি তুলে দেন জেলার পুলিশ সুপার সহ জেলা পুলিশের অন্যান্য আধিকারিকেরা।

এদিনের খেলা সম্পর্কে বনগাঁ পুলিশ জেলার সুপার জয়িতা বসু বলেন, এটা শুধু খেলা নয়, এটা দুই দলের মধ্যে সম্পর্কের বন্ধন। পুলিশ এবং সাংবাদিক– দুটি আলাদা পেশা হলেও এই দুই পেশার মানুষদের মধ্যে কাজের কিছু ক্ষেত্রে মিল আছে। আর সেই সম্পর্কের বন্ধনকে আরও দৃঢ় করতে এই খেলার আয়োজন। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন