Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

‌দুর্ঘটনা‌র কবলে পর্যটকেরা, আহত ৬

Tourists-affected-by-the-accident

শম্পা গুপ্ত : বেড়াতে গিয়ে বড়োসড়ো পথ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন পর্যটকেরা। যদিও বিপদ থেকে সম্পূর্ণ রক্ষা পান নি তাঁরা। দুর্ঘটনায় আহত হয়েছেন ৬ জন পর্যটক। শনিবার পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ের আপার ড্যামে এই দুর্ঘটনা ঘটেছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, কলকাতা থেকে একটি পর্যটকের দল পুরুলিয়া বেড়াতে যায়। তাদের সঙ্গে পুরুলিয়ার কেন্দা থানা এলাকার আনন্দময়ী কোচিং সেন্টারের ছাত্রছাত্রীরাও হাজির হয় অযোধ্যা পাহাড়ে। তারা অযোধ্যা পাহাড়ের আপার ড্যামে সেলফি তুলতে গিয়ে হঠাৎ করে দুর্ঘটনার কবলে পড়ে। 

এই ঘটনার আহত হন ৬ জন পর্যটক। আহতদের মধ্যে কলকাতার ২ জন পর্যটক রয়েছেন। পাশাপাশি, আহতদের তালিকায় রয়েছেন ওই কোচিং সেন্টারের ৪ জন। ঘটনাস্থলে একটি গাড়ির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটায় আহত হন তারা। 

এরপরে আহতদেরকে ওই গাড়িতে করেই বাঘমুন্ডির পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বাঘমুন্ডি থানার পুলিশ। আহতদের মধ্যে ২ জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের পুরুলিয়া দেবেন মাহাতো গভর্মেন্ট কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

যে দুজন আহতকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে, তারা ওই কোচিং সেন্টারের ছাত্রী। পুলিশের সহযোগিতায় কোচিং সেন্টারের বাকি আহত ছাত্রছাত্রীদের বাড়িতে ফোন করে খবর পাঠানো হয়। যে গাড়ির কারণে দুর্ঘটনা ঘটেছে, সেই গাড়িটিকে আটক করেছে পুলিশ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন