Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

ফের পুলিশের ভূমিকায় অসন্তোষপ্রকাশ অভিনেতা দম্পতির

 ‌

Dissatisfaction-with-the-role-of-the-police

সৌদীপ ভট্টাচার্য : ‌আবারও পুলিশের দিকে অভিযোগের আঘুল তুললেন টলিউডের এক অভিনেতা ও অভিনেত্রী। অভিনেতা জিতু কামাল এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী নবনীতা দাস পুলিশি হেনস্থার শিকার হয়েছেন বলে অভিযোগ তুললেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে নিজেদের গাড়ি করে কাজে যাচ্ছিলেন জিতু এবং নবনীতা। উত্তর ২৪ পরগনার নিমতা থানা এলাকার মাঝেরহাট মোড়ে অভিনেতাদের গাড়িকে ধাক্কা মারে একটি পণ্যবাহী ট্রাক। গাড়ির চালক এরপর গাড়ি থেকে নেমে দৌঁড়ে ট্রাকটিকে দাঁড় করান।

নবনীতার অভিযোগ, ঘটনাস্থলে নিমতা থানার এক পুলিশ আধিকারিক উপস্থিত ছিলেন। তিনি বিষয়টি সেখানেই মিটিয়ে নেওয়ার কথা বলেন। কিন্তু নবনীতারা সেই প্রস্তাবে রাজী না হয়ে সোনা নিমতা থানায় অভিযোগ জানাতে চলে আসেন।

নবনীতাদের আরও অভিযোগ, নিমতা থানায় আসার পর তাঁদেরকে সন্ধে পর্যন্ত অপেক্ষা করিয়ে রাখা হয়। ইতিমধ্যেই ট্রাকের চালক এবং তার লোকজনেরা নবনীতাদের গাড়ির চালককে মারধোর শুরু করে। এমনকি তাঁদেরকেও খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ নবনীতাদের। 

এই ঘটনায় আতঙ্কিত নবনীতা এবং তাঁর স্বামী। পুলিশের সামনে এমন ঘটনা ঘটায় তাঁরা অবাক হয়ে যান। পুলিশের ভূমিকা নিয়ে তাঁরা প্রশ্ন তোলেন। উল্লেখ্য, মাত্র একদিন আগেই কলকাতায় ওস্তাদ রশিদ খাঁন এবং তাঁর পরিবারের সঙ্গে পুলিশের আচরণ নিয়ে ইতিমধ্যেই সমালোচনার মুখে পরেছে পুলিশ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন