Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

বিজেপির নেতৃত্বে ডেঙ্গু মোকাবিলায় বিশেষ উদ্যোগ

Coping-with-dengue

সমকালীন প্রতিবেদন : উত্তর ২৪ পরগনার বারাসত পুরসভা এলাকায় ডেঙ্গুর প্রভাব বাড়ছে। অথচ পুরসভা ডেঙ্গু প্রতিরোধে সেভাবে উদ্যোগগ্রহন করছে না। এই অভিযোগ তুলে পুর কর্তৃপক্ষকে সজাগ করার উদ্দেশ্যে শুক্রবার বারাসতের তিতুমীর বাসস্ট্যান্ড এলাকায় ব্লিচিং পাউডার ছড়ানো, মশা মারার তেল স্প্রে করার কাজ করলেন বিজেপি নেতা, কর্মীরা।

বিজেপির অভিযোগ, ডেঙ্গু প্রতিরোধে যথার্থ প্রচেষ্টা নেই বারাসত পুরসভা কর্তৃপক্ষের। বিজেপির প্রাক্তন জেলা সভাপতি শঙ্কর চ্যাটার্জির অভিযোগ, ডেঙ্গু প্রতিরোধে বারাসত পুরসভা সম্পূর্ণ ব্যর্থ। তাদের সজাগ করতে আজ বিজেপি কর্মীরা পথে নেমেছেন। 

এদিন তিতুমীর বাসস্ট্যান্ড ছাড়াও চাপাডালি মোড়, লরি স্ট্যান্ডেও ব্লিচিং, মশার তেল ছড়ান বিজেপির নেতা, কর্মীরা। তাঁদের আশা, এই দৃশ্য দেখে বারাসত পুরসভা কর্তৃপক্ষ ডেঙ্গু প্রতিরোধে উদ্যোগ গ্রহন করবেন। আর তাতে ডেঙ্গুর উপদ্রব কিছুটা কমবে।

যদিও বিজেপির এই অভিযোগকে উড়িয়ে দিয়ে বারাসত পুরসভার উপ পুরপ্রধান তাপস দাশগুপ্ত জানিয়েছেন, বারাসত পুরসভা ডেঙ্গু প্রতিরোধে যথেষ্ট তৎপর রয়েছে। যার কারণে রাজ্যের অন্যান্য পুরসভার তুলনায় বারাসত পুরসভা এলাকায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা কম। 

বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, তারা বারাসত পুরসভার সমস্ত ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধের এই কর্মসূচি নিয়েছেন। এদিন তাঁদের পঞ্চম দিনের কর্মসূচি ছিল বলে উদ্যোক্তারা জানান।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন