Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

সেলফি জোনে হামলা যুবকের, সিসিটিভির ফুটেজ দেখে গ্রেপ্তার

Attack-on-the-selfie-zone

সমকালীন প্রতিবেদন : গভীর রাতে 'আই লাভ বনগাঁ' বাতিস্তম্ভের উপর একের পর এক হামলা চালানো হল। আঘাতে ভেঙে যায় ওই সেলফি জোনের বাতিস্তম্ভ। ঘটনার ১০ মিনিটের মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটে বনগাঁ থানার ত্রিকোন পার্ক এলাকায়।

সম্প্রতি বনগাঁর ত্রিকোন পার্ক এলাকায় পুরসভার উদ্যোগে তৈরি করা হয় একটি সেলফি জোন। সেখানে 'আই লাভ বনগাঁ' নামের একটি বাতিস্তম্ভ লাগানো হয়। ওই বাতিস্তম্ভ এরপর স্থানীয় মানুষের একাংশের কাছে জনপ্রিয় হয়ে ওঠে। বুধবার গভীর রাতে সেই বাতিস্তম্ভেই হামলা চালানো হয়।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, রাত ১ টা ২০ মিনিট নাগাদ এক যুবক একটি ভারি কোনও বস্তু দিয়ে বারে বারে ওই বাতিস্তম্ভের বিভিন্ন জায়গায় আঘাত করছে। আর সেই আঘাতে ভেঙে পরছে বাতিস্তম্ভের বিভিন্ন অংশ। 

এই ঘটনার মিনিট ১০ এর মধ্যেই সেখানে হাজির হয় বনগাঁ থানার পুলিশ। অভিযুক্ত যুবককে আটক করে নিয়ে আসা হয় বনগাঁ থানায়। জানা যায়, ওই যুবকের নাম সুমন ঘোষ। পরে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। অনুমান করা হচ্ছে, ওই যুবক মদ্যপ অবস্থায় ছিল।

এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার তৃণমূল ছাত্র পরিষদ এবং বনগাঁ পুরসভার কর্মীদের পক্ষ থেকে বনগাঁ থানায় স্মারকলিপি দিয়ে এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে বাকি দোষীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। 

তৃণমূল ছাত্র পরিষদের দাবি, ঘটনার সময় ওই যুবকের সঙ্গে আরও‌ তিন যুবক উপস্থিত ছিল। তাদের অবশ্য ক্যামেরায় দেখা যায় নি।

এবাপারে বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ জানান, একশ্রেণীর মানুষ বনগাঁর সৌন্দর্যায়ন, বনগাঁর উন্নয়নকে স্তব্ধ করে দিতে চাইছে। তারা বনগাঁকে ভালোবাসে না। এমন মানুষেরাই এই ধরনের কাজের সঙ্গে যুক্ত।

উল্লেখ্য, রাজ্য কিম্বা দেশের বিভিন্ন প্রান্তে সেখানকার নামে এই ধরনের বাতিস্তম্ভ লাগিয়ে সেখানে সেলফি জোন তৈরি করা হয়। সেইমতোই বনগাঁ শহরের ত্রিকোন পার্ক এলাকায় নীলদর্পণ ভবনের পাশে সম্প্রতি পুরসভার উদ্যোগে এই বাতিস্তম্ভটি লাগানো হয়েছিল।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন