Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

হাবড়ায় ‌ঘুমের মধ্যেই আগুনে পুড়ে মৃত্যু বৃদ্ধার

 ‌

An-elderly-woman-died-in-the-fire

সমকালীন প্রতিবেদন : ‌ঘুমের মধ্যেই আগুনে পুড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। মৃত বৃদ্ধার নাম মীনাক্ষি মন্ডল (‌৭২)‌। শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হাবড়ার কুমড়া পঞ্চায়েতের কাশিপুর এলাকায় একাই বসবাস করতেন মীনাক্ষি মন্ডল। পাশেই তাঁর দুই ছেলে তাদের পরিবার নিয়ে আলাদা থাকেন। বৃদ্ধা নিজেই নিজের কাজকর্ম  করে নিজের মতো করে তার ঘরে একাই থাকতেন।

অন্যান্য দিনের মতো শনিবারও রাতের কাজ সেরে শুয়ে পরেন। রবিবার সকালে পাশেই থাকা বৃদ্ধার বড় বৌমা ঘুম থেকে উটে দেকেন, শাশুড়ির ঘর থেকে ধোঁয়া বের হচ্ছে। কি কারণে ধোঁয়া বের হচ্ছে, তা জানতে ঘরের বাইরে থেকে উঁকি দিয়ে দেখেন, ঘরের ভেতরে তখনও অল্প অল্প আগুন জ্বলছে।

এই অবস্থায় তিনি বাড়ি অন্যান্যদের খবর দেন। এরপর ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, আগুনে পুড়ে মৃত হয়েছে মীনাক্ষিদেবীর। আগুনে তার শরীর সম্পূর্ণ ঝলসে গেছে। ঘরের জিনিসপত্রও পুড়ে নষ্ট হয়ে গেছে।

এরপরই বিষয়টি হাবড়া থানায় জানানো হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। গভীর রাতে কিভাবে ওই বৃদ্ধার ঘরে আগুন লাগলো, তা বুঝতে পারছেন না প্রতিবেশীরা। এমনকি বৃদ্ধার ঘর লাগোয়া ছেলেদের ঘরের সদস্যরাও অগ্নিকান্ডের বিষয়টি রাতে টের পান নি বলে জানিয়েছেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন