Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

স্বামীর প্রেমিকার হাতে আক্রান্ত নববধূ

 ‌

Affected-bride

সমকালীন প্রতিবেদন : ‌স্বামীর প্রেমিকার হাতে শারীরিকভাবে নিগৃহীত হলেন নববধূ। এমন ঘটনায় হতবাক নববধূ এবং আত্মীয় পরিজনেরা। নববধূর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার ঘটনা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গাইঘাটা থানার কুলঝুটি গ্রামের বাসিন্দা এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল চন্দনা সরকার নামে এক যুবতীর। কিন্তু চন্দনার পরিবর্তে অন্যজনকে বিয়ে করেন ওই যুবক।

আর তাতেই যত বিপত্তি। চন্দনার অভিযোগ, ওই যুবকের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। কিন্তু তার বদলে তার প্রেমিক অন্য এক মহিলাকে বিয়ে করে। আর সেটি মেনে নিতে পারে নি চন্দনা।

প্রেমিককে অন্য মহিলার সঙ্গে বাসর রাত কাটাতে দেবে না বলে মনে মনে ঠিক করে চন্দনা। আর সেই মতো প্রেমিকের বাড়িতে হাজির হয় চন্দনা। এরপর নববধূকে পাশের ঘরে ডেকে নিয়ে গিয়ে যায়। 

এরপর যা ঘটে তা অপ্রত্যাশিত। অভিযোগ, প্রেমিকের এই বিয়ে মেনে নিতে না পেরে প্রেমিকের বিয়ে করে আনা নববধূর গোপনাঙ্গে আঘাত করে চন্দনা। আক্রান্ত নববধূ এরপর যন্ত্রনায় চিৎকার করতে থাকেন।

এরপরই বাড়ির সদস্যরা ছুটে আসেন। তখনই বিষয়টি জানাজানি হয়। ঘটনার পর চন্দনা সরকারের বিরুদ্ধে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার প্রেক্ষিতে পুলিশ চন্দনাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে পাঠায়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন