Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

ছয়ঘরিয়া পঞ্চায়েতের উদ্যোগে বিহারের বাড়িতে ফিরলেন নিখোঁজ ব্যক্তি

 ‌

The-missing-person-returned-home

সমকালীন প্রতিবেদন : ‌তিন মাস ধরে নিখোঁজ থাকা ভিনরাজ্যের এক ব্যক্তিকে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হল। আর এব্যাপারে উদ্যোগী ভূমিকা পালন করেছে বনগাঁ ব্লকের ছয়ঘরিয়া গ্রাম পঞ্চায়েত এবং পেট্রাপোল থানা। নিখোঁজ সদস্যকে ফিরে পেয়ে খুশি পরিবারের সদস্যরা।

ছয়ঘরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রসেনজিৎ ঘোষ জানান, বেশ কিছুদিন আগে ছয়ঘরিয়া গ্রাম পঞ্চায়েত অফিসের আশপাশে এক অনেচা ব্যক্তিকে উদভ্রান্তের মতো ঘোরাঘুরি করতে দেখা যায়। ওই ব্যক্তিকে দেখে শিক্ষিত বলে মনে হয়।

এরপর ওই ব্যক্তিকে পঞ্চায়েত অফিসের এক কোনে থাকার ব্যবস্থা করা হয়। পঞ্চায়েত অফিসের কর্মীদের দেখাশোনায় ওই ব্যক্তি একটু একটু করে সুস্থ হতে থাকেন। এরপর তাঁর সঙ্গে কথা বলে তাঁর নাম, ঠিকানা পাওয়া যায়। 

আর তখনই জানা যায়, ওই ব্যক্তির নাম রামশিস ওঝা। বাড়ি বিহারের বক্সার জেলায়। তিনি সেখানে শিক্ষকতা করতেন। বাড়িতে স্ত্রী, কন্যা সহ অন্যান্যরা রয়েছেন। মাস তিনের আগে আচমকাই নিখোঁজ হয়ে যান তিনি। বিভিন্ন পথ ঘুরে অবশেষে তিনি ছয়ঘরিয়া এলাকায় এসে পৌঁছান।

ওই ব্যক্তির দেওয়া ঠিকানা অনুযায়ী পঞ্চায়েতের কর্মীরা তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে গোটা বিষয়টি জানান। এরপর আজ ওই ব্যক্তির দাদা শঙ্কর ওঝা এবং অন্য আত্মীয়রা ছয়ঘরিয়া পঞ্চায়েতে এসে পৌঁছান। এরপর পেট্রাপোল থানার সহযোগিতায় রামশিস ওঝাকে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন