Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ নভেম্বর, ২০২২

তৃণমূলের গোলমাল সামলাতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশকর্মী

 ‌

Police-personnel-shot

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূলের দুই গোষ্ঠী গোলমাল সামলাতে গিয়ে গুলিবিদ্ধ হলেন এক পুলিশ কর্মী। আশঙ্কাজনক অবস্তায় চিনি হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বসিরহাটের সাকচুড়া বাজারে টাকি রোডের উপরে তৃণমূলের একটি দলীয় কার্যালয় রয়েছে। এদিন রাতে সেই কার্যালয়ে দলের দুই গোষ্ঠীর মধ্যে প্রথমে বচসা শুরু হয়। একে অপরের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করতে থাকে।

এই ঘটনাকে কেন্দ্র করে দুই দলের মধ্যে হাতাহাতি শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন অনন্তপুর পুলিশ ফাঁড়ির কর্মীরা। আর তখন তৃণমূল এলোপাথারি গুলি ছুঁড়তে শুরু করে। অভিযোগ, সেই ঘটনায় ফাঁড়ির এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হন।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। অবস্থা আয়ত্বে আনতে পুলিশ শুন্যে গুলি চালাতে বাধ্য হয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন বসিরহাট পুলিশ জেলার সুপার ড:‌ জবি থমাস সহ জেলা পুলিশের পদস্থ আধিকারিকেরা।

এদিকে, গুলিবিদ্ধ পুলিশ কর্মীকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছে। তাঁর পিঠে গুলি লেগেছে বলে জানা গেছে। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন