Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১২ নভেম্বর, ২০২২

রেশনে গরমিলের অভিযোগ তুলে গ্রাহকদের বিক্ষোভ

 ‌

Mismatch-in-rations

সমকালীন প্রতিবেদন : রেশনে বরাদ্দ সামগ্রী সঠিকভাবে না দেওয়ার অভিযোগ তুলে রেশন ডিলারকে ঘিরে বিক্ষোভ দেখালেন রেশন গ্রাহকেরা। দীর্ঘ সময় ধরে রাস্তা অবরোধও করে রাখা হয়। খবর পেয়ে খাদ্য দপ্তরের আধিকারিক ঘটনাস্থলে এলে তাকে ঘিরে ধরেও বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের রামেশ্বরচকে রেশন কেলেঙ্কারিকে কেন্দ্র করে শনিবার সকাল থেকে উত্তেজনার সৃষ্টি হয়। রেশন গ্রাহকদের অভিযোগের আঙুল কেশপুর ব্লকের ১৪ নম্বর ঝেতলা অঞ্চলের রামেশ্বরচকের রেশন ডিলার স্বপন পোড়িয়ার দিকে।

গ্রাহকদের অভিযোগ, গ্রাহকপ্রতি কেন্দ্র সরকারের বরাদ্দ রেশন সামগ্রী সঠিক পরিমানে দেওয়া হয় না। দীর্ঘ প্রায় ৪ বছর ধরে এই অনিয়ম করা হচ্ছে বলে অভিযোগ তোলেন গ্রাহকেরা। এই অভিযোগকে সামনে রেখে এদিন পাঁচ শতাধীক গ্রাহক রেশন ডিলারের ঘরের সামনে বিক্ষোভ দেখান।


বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন কেশপুর খাদ্য দপ্তরের এক আধিকারিক। ঘটনাস্থলে পৌঁছানোর পর তাঁকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন গ্রাহকেরা। যদিও দপ্তরের আধিকারিক এদিনের বিক্ষোভ, অভিযোগের ব্যাপারে কোনও মন্তব্য করতে চান নি। প্রায় ২ ঘন্টা ধরে রাস্তা অবরোধ করে রাখেন গ্রাহকেরা। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন