Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২০ নভেম্বর, ২০২২

চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

 

Actress-Aindrila-Sharma-passed-away

সমকালীন প্রতিবেদন : মাত্র ২৪ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ২০ দিন হাসপাতলে মৃত্যুর সঙ্গে লড়াই করে শেষে ‌হার মানতে হল ঐন্দ্রিলা কে। তার এই মৃত্যু সংবাদে টলিপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। সদা হাস্যময়ী ঐন্দ্রিলার এই অকাল প্রয়াণ অনেকেই মেনে নিতে পারছেন না।

প্রবল মানসিক শক্তি নিয়ে তিনি লড়াইয়ে নেমেছিল। প্রথমে ব্রেন স্ট্রোক নিয়ে হাসপাতালে ভর্তি হন। একবার অপারেশন করে মাথার এক পাশের জমাট রক্ত চিকিৎসকেরা বের করেন। কিন্তু পরে দ্বিতীয়বার আবার মাথার অন্য পাশে রক্ত জমে। সেখানে আর অপারেশন সম্ভব নয়। ওষুধ দিয়েই চিকিৎসা চলছিল। এর মধ্যেই একাধিকবার হার্ট আ্যাটাক হওয়ার পরে তাঁকে আর ফেরাতে পারলেন না চিকিৎসকেরা। 

ঐন্দ্রিলার প্রেমিক ও বন্ধু সব্যসাচী বেশ কয়েকদিন ধরেই হাসপাতালে রাত জেগে পাশে ছিলেন। সকলের কাছে অনুরোধ করেছিলেন, ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে। কিন্তু শনিবার একাধিকবার ঐন্দ্রিলার হার্ট অ্যাট্যাক হওয়ার পরে সব্যসাচী খুব ভেঙে পড়েন। ওর ফেসবুক থেকে ঐন্দ্রিলার সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন।

হাসপাতাল সূত্রে খবর, শনিবার রাতে ঐন্দ্রিলা ১০ বার মাইল্ড হৃদরোগে আক্রান্ত হন। চিকিৎসকরা সবরকম চেষ্টা করেও শেষপর্যন্ত ব্যর্থ হন। অভিনেত্রীকে আর বাঁচিয়ে রাখা গেল না। জানা গেছে, ঐন্দ্রিলাকে রিভাইভ করা সম্ভব হলেও তাঁর অবস্থা সঙ্কটজনক ছিল। 

হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, চিকিৎসকেরা সবসময়ই তাঁর কাছাকাছি থাকতেন। গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে কোমায় চলে গিয়েছিলেন অভিনেত্রী। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে গিয়েছিল। অস্ত্রোপচার করা হলেও আর ঘুম ভাঙেনি অভিনেত্রীর। 

কয়েকদিন আগেই ঐন্দ্রিলা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। এরপর ফের শনিবাররাতে একাধিকবার তাঁর মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছিল। পুরোপুরি ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। কিছুদিন আগেও তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছিল। চিকিৎসকদের মতে, ভেন্টিলেশন সাপোর্টেই রাখা হয়েছিল অভিনেত্রীকে। 

শুক্রবার রাতে ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচীর ফেসবুক পোস্ট থেকে অভিনেত্রীর সুস্থ হয়ে ওঠার আভাস পাওয়া গিয়েছিল। কিন্তু এরপর থেকেই ঐন্দ্রিলাকে নিয়ে আশঙ্কা ক্রমেই দানা বাধতে শুরু করে। এর আগেও ২০১৫ সালে অভিনেত্রী ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সেই সময় দিল্লিতে গিয়ে চিকিৎসা করিয়েছিলেন ঐন্দ্রিলা। 

ক্যানসারকে জয় করে ফিরে আসেন এবং শুরু করেন টেলিভিশন অভিনয়ের কাজ। একাধিক হিট মেগায় ঐন্দ্রিলা অভিনয় করেছিলেন। একই সঙ্গে তিনি ছিলেন নৃত্যশিল্পীও। ২০২১ সালে তাঁর ফুসফুসে টিউমার ধরা পড়ে। আরও একবার লড়াই শুরু করেন ঐন্দ্রিলা। তবে পাশে পেয়েছিলেন বন্ধু সব্যসাচীকে। 

কিন্তু, ব্রেন স্ট্রোকের পর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি শুরু হয়। ঐন্দ্রিলা শর্মার আরোগ্য কামনা করছিলেন গোটা বাংলা সহ টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির মানুষেরা।

ঐন্দ্রিলার এই লড়াই সকলকে আশা জুগিয়েছিলো। কিন্তু ঐন্দ্রিলার এই যুদ্ধে জয় হলো না। সমস্ত আশা ও আশঙ্কা সরিয়ে দিয়ে ঐন্দ্রিলা না ফেরার দেশে চলে গেলেন। অবসান ঘটলো একটা দীর্ঘ লড়াইয়ের।



  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন