Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১ অক্টোবর, ২০২২

বনগাঁর ‌অভিযান ও প্রতাপগড়ের সেরা মন্ডপের শিরোপা

সমকালীন প্রতিবেদন : ‌বিশ্ব বাংলা শারদ সম্মান ২০২২ উত্তর ২৪ পরগনা জেলার সেরা মন্ডপের শিরোপা অর্জন করল বনগাঁর অভিযান সংঘ এবং প্রতাপগড় স্পোর্টিং ক্লাব। এই বিভাগে জেলার আরও যে পুজো কমিটিগুলি রয়েছে, সেগুলি হল– বারাসত মহকুমার উদয়রাজপুর নেতাজ সংঘ, হাবড়ার কামারথুবা প্রগতি সংঘ সর্বজনীন দুর্গোৎসব কমিটি, ব্যারাকপুর মহকুমার মধ্য নোনাচন্দনপুকুর অধিবাসীবৃন্দ।

এই সম্মান তালিকায় জেলার সেরা পুজো হিসেবে নির্বাচিত হয়েছে বারাসত মহকুমার গোবরডাঙা গরপাড়া বিধান স্মৃতি সংঘ, বসিরহাটের প্রান্তিক স্পোর্টিং ক্লাব, ব্যারাকপুর মহকুমার বেলঘড়িয়া বাণী মন্দির দুর্গাপূজা কমিটি, সোদপুরের উদয়ন সংঘ এবং বারাসতের ৪–এর পল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি।

সেরা প্রতিমা বিভাগে স্থান পেয়েছে বারাসতের শেঠপুকুর সার্বজনীন পূজা কমিটি, ব্যারাকপুরের মানসবাগ সার্বজনীন দুর্গোৎসব কমিটি, এই মহকুমার বিজয়নগর সেবা সমিতি, বসিরহাটের থুবা ব্যায়াম সমিতি এবং বারাসতের বিড়া বল্লভপাড়া বারোয়ারি দুর্গোৎসব কমিটি।

সেরা সমাজ সচেতনতা বিভাগে পুরষ্কৃত হয়েছে বনগাঁর ১২–র পল্লী স্পোর্টিং ক্লাব, এই মহকুমার পাল্লা দক্ষিণপাড়া পূজা কমিটি, বারাসতের রামকৃষ্ণপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি, বসিরহাটের নৈহাটি বকুলতলা ইউ দ্য গ্রীন ক্লাব এবং ব্যারাকপুর শহীদ কলোনী সার্বজনীন কমিটি।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন