Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

বনগাঁ–শিয়ালদা লোকালে চলন্ত ট্রেনে পাথর, আহত যাত্রী

 ‌

Stone-in-moving-train

সমকালীন প্রতিবেদন : ‌আবারও চলন্ত ট্রেনের যাত্রীদের লক্ষ্য করে বাইরে থেকে পাথর হামলার ঘটনা ঘটলো। মারাত্মকভাবে জখম হলেন এক ট্রেনযাত্রী। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। শুক্রবার রাতে শিয়ালদা–বনগাঁ রেল শাখার হাবড়া স্টেশনের কাছে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, শুক্রবার রাতে প্রয়োজনীয় কাজে হাবড়ায় যাওয়ার উদ্দেশ্যে ঠাকুরনগর স্টেশন থেকে শিয়ালদাগামী ডাউন ট্রেন ধরেন পিযূষ সাহা নামে এক ব্যক্তি। ট্রেনটি সংহতি স্টেশন ছেড়ে হাবড়া স্টেশনের ঢোকার মুখে ৩০ নম্বর রেলগেটের কাছে হঠাৎই বাইরে থেকে একটি পাথর উড়ে আসে ট্রেনের ভেতরে।

আর ওই পাথর সরাসরি আঘাত করে পিযূষের নাকে। সঙ্গে সঙ্গে ট্রেনের ভেতরে লুটিয়ে পরেন তিনি। নাক ফেঁটে রক্ত বের হতে থাকে। সহযাত্রীরা সঙ্গে সঙ্গে তাঁকে হাবড়া স্টেশনে নামিয়ে সেখান থেকে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান।

তাঁর আঘাত গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাবড়া থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় ফের পুরনো স্মৃতি উসকে দিল এই রেল শাখার ট্রেনযাত্রীদের মধ্যে। এদিনের ঘটনার পর ট্রেন যাত্রীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে এই রেল শাখায় রাতের দিকে চলন্ত ট্রেন লক্ষ্য করে পাথর ছোড়ার একাধিক ঘটনা ঘটে। আর সেই ঘটনায় বেশ কয়েকজন ট্রেনযাত্রী আহত হন। সেইসময় এব্যাপারে রেলের পক্ষ থেকে লাগাতার প্রচার চালানোর পর তা বন্ধ হয়। 

শুক্রবার রাতে ফের সেই ধরনের ঘটনা ঘটায় চিন্তিত ট্রেন যাত্রী এবং রেল কর্তৃপক্ষ। যে এলাকায় এই ধরনের ঘটনা ঘটেছে, সেখানে গিয়ে বিষয়টি তদন্ত করে দেখছে রেল পুলিশ। প্রয়োজনে এব্যাপারে বিশেষ নজরদারি চালানো হবে বলে রেল পুলিশ সূত্রে জানা গেছে।







 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন