Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

গাইঘাটায় নিখোঁজ ব্যক্তির কঙ্কাল মিললো

Skeleton-of-missing-person

সমকালীন প্রতিবেদন : ‌পুজো উপলক্ষ্যে জঞ্জাল সাফাই করতে গিয়ে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার হল। পাশে পরে থাকা পোষাক দেখে কঙ্কালটিকে সনাক্ত করলেন পরিবারের সদস্যরা। দীর্ঘ কয়েক বছর নিখোঁজ থাকা এক ব্যক্তির কঙ্কাল এটি। এই কঙ্কাল উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ধর্মপুরের গোপুল এলাকায় কালীপুজোর আয়োজন করেছিল স্থানীয় ক্লাব। আর পুজো উপলক্ষ্যে বিচিত্রানুষ্ঠানের জন্য একটি মঞ্চ তৈরির প্রস্তুতি নেওয়া হয়।

মঙ্গলবার সকালে এব্যাপারে ক্লাবের ছেলেরা জঙ্গল সাফাই করতে গিয়ে পাশের একটি পরিত্যক্ত ঘরের ভেতরে ঢোকেন। আর তখনই তারা এই ঘরের ভেতরে একটি নরকঙ্কাল পরে থাকতে দেখেন। পাশেই পরেছিল একটি পোষাক। ওই দৃশ্য দেখে তারা ভয়ে সঙ্গে সঙ্গে সেখান থেকে বেরিয়ে আসেন।

এরপর পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে কঙ্কাল এবং পোষাক উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশের মাধ্যমে গ্রামের একজনের বাড়িতে খবর দেওয়া হয়। পরিবারের লোকেরা থানায় গিয়ে উদ্ধার হওয়া পোষাক দেখে কঙ্কালটি সনাক্ত করেন।

জানা ‌গেছে, মৃত ব্যক্তির নাম মনোজ সরদার। গোপুল গ্রামের বাসিন্দা ওই ব্যক্তি পেশায় ছিলেন রং মিস্ত্রি। বছর পাঁচেক আগে একদিন সকালে চা খেয়ে কাজে যাবেন বলে বাড়ি থেকে বের হন। 

কিন্তু তারপর থেকে তার আর খোঁজ মেলে নি। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে গাইঘাটা থানায় একটি নিখোঁজের ডায়েরি করা হয়। পুলিশও এতোদিন নিখোঁজ ওই ব্যক্তির কোনও সন্ধান পায় নি।

এব্যাপারে মৃত মনোজ সরদারের স্ত্রী মাধবী সরদার জানান, নিখোঁজ হয়ে যাওয়ার পর তারা অনেক খোঁজ করেও মনোজের কোনও সন্ধান না পাওয়ায় এতোদিনে তারা মনোজকে ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলেন। কিন্তু এতোদিন পর গ্রামের ভেতর থেকেই তার কঙ্কাল উদ্ধার হওয়ায় অবাক তারা।

মনোজের এই মৃত্যুর ঘটনার পেছনে কী রহস্য রয়েছে, তা জানতে চায় তার পরিবার। পুলিশ এব্যাপারে তদন্ত শুরু করেছে। উদ্ধার হওয়া কঙ্কালটি পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন