Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

মদ্যপের অশালীন আচরণের প্রতিবাদ, রক্তাক্ত যুবক

 ‌

Protest-against-drunken-indecency

সমকালীন প্রতিবেদন : মদ্যপ অবস্থায় অশালীন আচরণের প্রতিবাদ করায় কাঁচের ভাঙা বোতল দিয়ে এক যুবককে এলোপাথারি কোপ দেওয়া হল। আঘাত করা হয় মাথাতেও। রক্তাক্ত অবস্থায় আক্রান্ত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নদীয়ার রানাঘাট থানার বেলঘড়িয়া এলাকার বাসিন্দা অরবিন্দ দে প্রায় দিনই মদ্যপ অবস্থায় অশালীন আচরণ করে বলে অভিযোগ। সোমবারও একই কান্ড ঘটায়।

এরই প্রতিবাদ জানান এলাকার বাসিন্দা সুধীর আর্য। তখনকার মতো বিষয়টি মিটে গেলেও এদিন রাতে সুধীরবাবু যখন কাজ সেরে বাড়ি ফিরছিলেন, তখন পথে আচমকাই তার উপর হামলা চালায় অরবিন্দ।

অভিযোগ, অরবিন্দ প্রথমে পেছন দিক থেকে সুধীরের মাথায় কাচের বোতল দিয়ে আঘাত করে। আর সেই আঘাতে সুধীর কিছুটা দিশাহারা হয়ে মাটিতে বসে পরেন। আর তারপর ভাঙা কাচের বোতল দিয়ে সুধীরের শরীরে এলোপাথারি আক্রমন চালায় অরবিন্দ।

বাড়ির কাছে এমন ঘটনা ঘটায় সুধীরের চিৎকারে ছুটে আসেন তাঁর বাড়ির লোকেরা। আর তখনই পালিয়ে যায় হামলাকারী অরবিন্দ। রক্তাক্ত অবস্থায় সুধীরকে এরপর রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

প্রচন্ড আঘাতে মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয় সুধীরের। তাঁর মাথায় ৫০ টি সেলাই পরেছে। রাতেই রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে এদিন রাতেই পুলিশ অভিযুক্ত অরবিন্দকে গ্রেপ্তার করে। মঙ্গলবার তাকে রানাঘাট আদালতে তোলা হয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন