Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

গুজরাটের সেতু দুর্ঘটনায় মৃত্যু এই রাজ্যের এক বাঙালির

 ‌‌

A-Bengali-died-in-a-bridge-accident-in-Gujarat

সমকালীন প্রতিবেদন : ‌গুজরাটে সেতু ভেঙে শতাধীর মানুষের মৃত্যুর ঘটনায় এই রাজ্যের এক নাবালকও রয়েছে। তার নাম হাবিবুল শেখ। বাড়ি পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলীর মুকসিম পাড়ায়। এই ঘটনার খবর ছড়িয়ে পরতেই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, রবিবার ছট পুজোর বিকেলে গুজরাটে একটি পুরনো ঝুলন্ত সেতু ভেঙে সলিল সমাধি হয়েছে প্রায় দেড়শো জন মানুষের। মেরামতির ৪ দিন পরেই এমন ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। তদন্তের জন্য ৫ সদস্যের সিট গঠন করা হয়েছে।

এদিকে, মায়ের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের উদ্দেশ্যে গুজরাটে সোনার কাজ করতে গিয়েছিল পূর্ব বর্ধমানের পূর্বস্থলী ২ নম্বর ব্লকের মুকসিমপাড়া পঞ্চায়েত কেশববাটি এলাকার বাসিন্দা হাবিবুল। গতকাল বিকেলে ৩ বন্ধুর সঙ্গে সেতুতে বেড়াতে গিয়েছিল হাবিবুল। আর তাতেই বিপত্তি ঘটে। রাতেই তাঁর দেহ উদ্ধার হয়।

রবিবার গভীর রাতে তার মৃত্যুর খবর পূর্বস্থলীর কেশববাটির বাড়িতে পৌঁছাতেই শোকের ছায়া নেমে আসে। সোমবার সকাল থেকেই মৃত ওই নাবালকের বাড়ির সামনে বহু মানুষ ভিড় করেন। সোমবার সকালে মৃতের বাবা মহিবুল শেখ জানান, ছেলে সোনার কাজের জন্য গুজরাট গিয়েছিল, সেখানেই থাকত।

গুজরাটের সেতু বিপর্যয়ের ঘটনায় মৃত পূর্বস্থলী মুকসিমপাড়ার নাবালকের বাড়িতে সোমবার গেলেন পূর্বস্থলী উত্তরের তৃণমূলের বিধায়ক তপন চট্টোপাধ্যায়। মৃতের পরিবারের সঙ্গে দেখা করলেন বিধায়ক। এই সেতু বিপর্যয়ের ঘটনায় গুজরাটের মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছে তৃণমূল। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন