Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

মহিলা থানার এস আই ক্লোজ

Women-Thana-SI-Close

সৌদীপ ভট্টাচার্য : ‌কর্তব্যে গাফিলতির অভিযোগে উত্তর ২৪ পরগনার বারাসত মহিলা থানার এক সাব ইন্সপেক্টরকে ক্লোজ করা হল। বর্ণালী দাস নামে ওই মহিলা পুলিশ অফিসারকে শুক্রবার ক্লোজ করার নির্দেশ দিয়েছেন জেলার পুলিশ সুপার।

ওই মহিলা পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ, এক মহিলা নৃত্যশিল্পী অভিযোগ লিপিবদ্ধ করতে গেলে তাঁর অভিযোগে নেওয়া হয়নি। এরপর তিনি বারাসত পুলিশ জেলার সুপারের সঙ্গে দেখা করে গোটা বিষয়টি জানান। এরপরই পুলিশ তৎপর হয়ে ওঠে। 

মহিলা শিল্পীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ৭ জনকে। অভিযুক্তদের শুক্রবার বারাসত আদালতে তোলা হয়। যদিও অভিযুক্তদের দাবি, তারা নির্দোষ। তাদেরকে মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। তাদের দাবি, অবৈধ সম্পর্ক টিকিয়ে রাখতে না চাওয়ায় তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বারাসতের এক মহিলা নৃত্যশিল্পীর অভিযোগ, দিন কয়েক আগে বারাসত স্টেশন চত্ত্বরে তাকে গণধর্ষণ করে কয়েকজন যুবক। আর তাতে সহযোগিতা করে ২ মহিলা। এরপরই ওই মহিলা নৃত্যশিল্পী বারাসত মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যান। 


কিন্তু থানার এস আই বর্ণালী দাস কোনও ব্যবস্থাগ্রহণ করেন নি বলে পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা শিল্পী। এরপরই পুলিশ ৭ অভিযুক্তকে গ্রেপ্তার করে। পাশাপাশি, ক্লোজ করা হয় মহিলা এস আইকে। উল্লেখ্য, বাগুইআটি কান্ডে ইতিমধ্যেই রাজ্য জুড়ে তোলপাড় শুরু হয়েছে। পুলিশের কাজে ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন