Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

‌রাজ্য সরকারকে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর

Attack-on-state-government

সৌদীপ ভট্টাচার্য : ‌শিক্ষক নিয়োগ নিয়ে রাজ্য সরকারকে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। শুক্রবার দলীয় নেতাদের সঙ্গে নিয়ে দক্ষিণেশ্বরের মা ভবতারিনীর মন্দিরে পুজো দিলেন কেন্দ্রীয় মন্ত্রী। পুজো দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি দন তিনি।

এদিন তিনি অভিযোগ করেন, এই রাজ্যে শিক্ষক নিয়োগ নিয়ে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। দুর্নীতির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই রাজ্যের মন্ত্রী, একাধিক আধিকারিক, উপাচার্য জেলে রয়েছেন। আর যোগ্য প্রার্থীরা রাস্তায় নেমে আন্দোলন চালিয়ে যাচ্ছেন।


এতোকিছুর পরেও রাজ্য সরকারের কুম্ভকর্ণের ঘুম ভাঙছে না বলে কটাক্ষ করেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি বলেন, এই বিষয়ে তিনি গত আগস্ট মাসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে চিঠি লিখেছিলেন। কিন্তু তিনি সেই চিঠির কোনও সদুত্তর পান নি। কোটি কোটি টাকার কেলেঙ্কারির পরেও যোগ্যদের ন্যায় বিচার দিতে আর কতদিন সময় নেবে রাজ্য সরকার, এদিন সেই প্রশ্নই তোলেন তিনি। 


তিনি আরও অভিযোগ করেন, ভারত সরকার শিক্ষাখাতে রাজ্য সরকারগুলিকে কোটি কোটি টাকা দেয়। আর সেই টাকা নিয়ে বড়সড় গড়বড় করছে রাজ্য সরকার। স্কুল পোষাক দেওয়ার ক্ষেত্রে একশ্রেণীর ব্যবসায়ীকে সুবিধায পাইয়ে দেওয়া হচ্ছে। নবোদয় স্কুলের জমি দখলেরও অভিযোগ তোলেন তিনি।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন