Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

‌উত্তর ২৪ পরগনা থেকে ধৃত দুই জঙ্গি

Two-militants-arrested

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনা থেকে স্পেশাল টাস্ক ফোর্সের হাতে ধরা পড়ল দুই আল কায়দা জঙ্গি। ধৃতদের বিরুদ্ধে ইউএপিএ ধারায় মামলা রুজু করেছে। বৃহস্পতিবার ধৃত দুই সন্দেহভাজন জঙ্গীকে বারাসত আদালতে তোলা হয়।  

রাজ্য পুলিশের এসটিএফের কাছে গোপন সূত্রে দুই আল কায়দা জঙ্গির বিষয়ে খবর আসে। সেই অনুযায়ী বৃহস্পতিবার রাতে উত্তর ২৪ পরগনার শাসনের খড়িবাড়ি এলাকায় হানা দেন এসটিএফের অফিসারেরা।

আর সেখান থেকেই ধরা পরে দুই সন্দেহভাজন জঙ্গি। জানা গেছে, ধৃতদের নাম আব্দুর রকিব সরকার ওরফে হাবিবুল্লা ওরফে হারিফ। তার বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে। অন্যজনের নাম কাজি আহসান উল্লাহ ওরফে হাসান। সে হুগলির আরামবাগের বাসিন্দা। 

এই অভিযানে প্রথমে আব্দুর রকিবকে গ্রেপ্তার করেন এসটিএফের অফিসারেরা। তাকে জিজ্ঞাসাবাদ করেই কাজি আহসান উল্লাহর খোঁজ পাওয়া যায়। প্রাথমিকভাবে তদন্তকারী অফিসারেরা জানতে পেরেছেন, ধৃতরা জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত।

ধৃত দুই সন্দেহভাজনকে জেরা করে আরও ১৭ জনের নাম পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ধৃতদের সম্পর্কে যেটুকু খবর মিলেছে, তাতে এসটিএফ জানতে পেরেছে, এই দুজন নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল কায়দার সঙ্গে যুক্ত। তাদের হয়ে তারা দীর্ঘদিন ধরে কাজ করছিল। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন