Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

গাইঘাটায় চন্দ্রিমা ভট্টাচার্যের উপস্থিতিতে তৃণমূলের প্রতিবাদ মিছিল

 

Trinamool-protest-march

সমকালীন প্রতিবেদন : বাগদায় গণধর্ষণ, দ্রব্যমূল্য বৃদ্ধি সহ একাধিক ইস্যুতে মঙ্গলবার প্রতিবাদ মিছিল বের হল উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। উদ্যোক্তা বনগাঁ সাংগঠনিক জেলা মহিলা তৃণমূল কংগ্রেস। মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভানেত্রী তথা মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

এদিন বিকেলে গাইঘাটা থানা মোড় থেকে শুরু করে গাইঘাটা বাজারে গিয়ে এই প্রতিবাদ মিছিল শেষ হয়। পরে সেখানে একটি সভাও অনুষ্ঠিত হয়। সেখানে চন্দ্রিমা ভট্টাচার্য ছাড়াও দলের পক্ষ থেকে বক্তব্য রাখেন বিধায়ক বিশ্বজিৎ দাস, তৃণমূল নেতা গোবিন্দ দাস, জেলা সভানেত্রী ইলা বাকচি সহ অন্যান্যরা।


এদিনের কর্মসূচি প্রসঙ্গে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি, কেন্দ্র সরকারের রাজনৈতিক প্রতিহিংসা, বাগদায় বধূর উপর নির্যাতন এবং গুজরাটে বিলকিস বানু মামলায় দন্ডিত অপরাধীদের গুজরাট সরকার যেভাবে খালাস করে দিল, তার প্রতিবাদে এই মিছিল। 


এদিন চন্দ্রিমা ভট্টাচার্য আরও বলেন, এই রাজ্যে যেখানে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী মহিলাদের স্বনির্ভর করতে সামাজিক, অর্থনৈতিক এবং রাজনৈতিকভাবে স্বীকৃতি, সম্মান দিচ্ছেন, সেখানে এই রাজ্যের এক মহিলাকে বিএসএফের মতো কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের হাতে গণধর্ষণের শিকার হতে হচ্ছে, এটা খুবই লজ্জার।


রাজ্যে সিবিআইয়ের তদন্তকে বিজেপির নির্দেশে রাজনৈতিক প্রতিহিংসা বলে এদিন ‌সমালোচনা করেন চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি বলেন, কেন্দ্রের বিজেপি সরকারের নির্দেশে সিবিআই এই রাজ্যে যেভাবে তদন্তের কাজ করছে, তা হাস্যকর জায়গায় চলে যাচ্ছে। তাদের অস্ত্র ভোতা হয়ে যাচ্ছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন