Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ জুলাই, ২০২২

নিখোঁজ বৌমা শ্বশুরবাড়ি থেকে টাকা, গয়না নিয়ে পালালো

Ran-away-with-money-and-jewelry

সমকালীন প্রতিবেদন : প্রেমিককে সঙ্গে নিয়ে নিখোঁজ বৌমা শ্বশুরবাড়িতে এসে টাকা, গয়না নিয়ে চম্পট দিল। তাও আবার শাশুড়িকে অজ্ঞান করে। চাঞ্চল্যকর এমন ঘটনা ঘটেছে বনগাঁ থানার শিশুবাগান এলাকায়। শাশুড়ির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশুবাগান এলাকার বাসিন্দা শঙ্কর সাহার স্ত্রী মুক্তি মালাকার সাহা মাস চারেক আগে হঠাৎ করেই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। এব্যাপারে সেইসময় বনগাঁ থানায় পরিবারের পক্ষ থেকে নিখোঁজের ডায়েরিও করা হয়। 

পরিবারের সদস্যদের ধারণা, বাড়ির ছোট বৌ মুক্তি তার প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছে। সেইদিনের পর থেকে মুক্তির আর কোনও খোঁজখবর পাওয়া যায় নি। সোমবার সকাল ১১ টা নাগাদ শঙ্কর সাহার বাড়িতে অদ্ভুত কান্ড ঘটে যায়। 


এদিন সকালে নাতিকে স্কুলে আনতে গিয়েছিলেন শিখাদেবী। স্কুল থেকে বাড়িতে ফিরে এসে রান্নার কাজে ব্যস্ত হয়ে পরেন তিনি। ছোট নাতি একাএকাই ঘরের ভেতরে খেলাধুলা করছিল। বাড়িতে তখন অন্য কেউ ছিলেন না।


এইসময় হঠাৎ করেই পেছন দিক থেকে কেউ একজন রুমালে করে ঝাঁঝাঁলো গন্ধযুক্ত কিছু জিনিস শিখাদেবীর নাকে চেপে ধরে। একঝলক পেছন ফিরে তাকিয়ে তিনি দেখেন, পেছনে দাঁড়িয়ে তাঁর নিখোঁজ বৌমা এবং তার প্রেমিক। এরপর তাঁর আর কিছু মনে নেই।


বেশ কিছুক্ষণ পর শিখাদেবীর জ্ঞান ফিরলে তিনি দেখেন, ঘরের আলমারি খোলা। বিছানার নিচে যেখানে চাবি থাকে, সেখানে চাবি নেই। এরপর তিনি আলমারি পরীক্ষা করে দেখেন, আলমারিতে থাকা প্রায় ৫০ হাজার নগদ টাকা এবং সোনার গয়না খোয়া গেছে।

শিখাদেবী বুঝতে পারেন, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তাঁর নিখোঁজ ছোট বৌমা প্রেমিককে সঙ্গে করে নিয়ে বাড়ির ভেতরে ঢোকে। এরপর সুযোগ বুঝে তাঁকে অজ্ঞান করে টাকা, গয়না নিয়ে পালিয়েছে। 

এই ঘটনার পর ছোট ছেলে শঙ্কর সাহাকে সঙ্গে নিয়ে বনগাঁ থানায় গিয়ে ছোট বৌমার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শাশুড়ি শিখা সাহা। বৌমার এমন অদ্ভুত আচরণে অবাক এলাকার বাসিন্দারা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন