Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৩১ জুলাই, ২০২২

‌ভাড়া বাড়িতে মধুচক্র, হাতেনাতে ধরলেন স্থানীয়রা

Madhuchakra-in-rental-house

শম্পা গুপ্ত : পুরসভা এলাকার মধ্যে ‌বাড়ি ভাড়া নিয়ে রমরমিয়ে চলছিল মধুচক্রের আসর। স্থানীয় মানুষ সেই বাড়িতে হানা দিয়ে সেখান থেকে এক মহিলা সহ তিনজনকে আটক করলেন। পরে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুরুলিয়া শহরের ১০ নম্বর ওয়ার্ডের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, পুরুলিয়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের নীলকুঠি ডাঙা এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে রমরমিয়ে চলছিল মধুচক্র। দীর্ঘদিন ধরেই স্থানীয়রা লক্ষ্য করছিলেন, ওই বাড়িতে বাইরের পুরুষ, মহিলারা যাতায়াত করছে। আর তাতেই প্রথম সন্দেহ দেখা দেয় স্থানীয়দের মনে। 


অভিযোগ, বিষয়টি পুলিশকে জানালেও পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয় নি। এরপর এলাকার যুবকেরাই ওই বাড়ির উপর নজর রাখছিলেন। শনিবার রাতে ফের বহিরাগত কিছু পুরিষ এবং মহিলাকে ওই বাড়িতে ঢুকতে দেখে খিছুক্ষণ পর স্থানীয় যুবকেরা বাড়ির ভেতরে হানা দিয়ে তাদেরকে হাতেনাতে ধরে ফেলেন।


এরপর স্থানীয় থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাদেরকে গ্রেপ্তার করে নিয়ে যায়। এব্যাপারে স্থানীয় মানুষ পুলিশের কাছে একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে। এদিনের ঘটনায় মোট ৬ জনকে আটক করা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন