Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২০ জুলাই, ২০২২

‌দিনের টুকিটাকি : ‌২০ জুলাই, ২০২২

একুশে জুলাই

একুশে জুলাই উপলক্ষে মতুয়া ভক্তরা দলে দলে বনগাঁ স্টেশন হাজির হয়েছেন। সেখান থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন। রাত পোহালেই একুশে জুলাই। আর সেই উপলক্ষ্যে মতুয়ারা দলে দলে যাবেন ধর্মতলায়। এদিন মতুয়া মহা সঙ্গের পক্ষ থেকে বনগাঁ স্টেশন সংলগ্ন বৈজয়ন্তী ক্লাবের মাঠে মতুয়াদের জন্য খাওয়া দাওয়ার আয়োজন করা হয়৷ খাওয়া দাওয়া সেরেই মতুয়া ভক্তরা দলে দলে বনগাঁ স্টেশন থেকে ট্রেন ধরে শিয়ালদার উদ্দেশ্যে পাড়ি দিচ্ছেন৷ ‌উপস্থিত রয়েছেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ, মতুয়া মহা সংঘের সংঘাধিপতি মমতা ঠাকুর সহ বনগাঁ মহকুমা মতুয়া মহা সংঘের কর্মকর্তারা৷ 



চোলাই উদ্ধার

পুরুলিয়ায় আবগারি দপ্তরের হানায় উদ্ধার হল চোলায় মদ এবং মদ তৈরির সরঞ্জাম, একটি মোটর বাইক। পুরুলিয়া সদর আবগারি দপ্তর সূত্রে জানা গেছে, সদর রেঞ্জের উদ্যোগে এবং আড়ষা থানার পুলিশের সহযোগিতায় আড়ষা থানার মুদালি, ফুসরাট্যাড় সহ বললামপুরের হাটে অভিযান চালিয়ে আবগারি দপ্তর ও পুলিশ ৮০ লিটার চোলাই মদ, ৪৬০ লিটার মদ তৈরির সরঞ্জাম, কাঁচামাল, একটি মোটর বাইক উদ্ধার করে। কেউ গ্রেপ্তার হয় নি। 


সাংস্কৃতিক প্রতিযোগিতা

বুধবার পুরুলিয়ার আদ্রা মন্ডলে আন্তঃবিভাগীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন হল। দক্ষিণ পূর্ব রেলওয়ের আদ্রা বিভাগে রেলওয়ের কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের মধ্যে নৃত্য ও সঙ্গীতের ক্ষেত্রে নতুন প্রতিভা আবিষ্কার করার লক্ষ্যে আদ্রা রেলওয়ে গার্লস হাইস্কুলের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হলো আন্তঃবিভাগীয় একটি সাংস্কৃতিক প্রতিযোগিতা। এদিনের এই অনুষ্ঠানের সূচনা করেন আদ্রা ডিভিশনের ডিআরএম মণীশ কুমার। উপস্থিত ছিলেন এডিআরএম সুধানশু শর্মা ও সিনিয়ার ডিপিও সিমা কুমারী সহ রেলের অন্যান্য আধিকারিকেরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন