Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১১ জুলাই, ২০২২

হাতে হ্যারিকেন নিয়ে বনগাঁ বিদ্যুৎ দপ্তরে বিজেপির স্মারকলিপি

  

BJP-memorandum-in-power-department

সমকালীন প্রতিবেদন : হাতে হ্যারিকেন, ইন্ডাকশন, প্ল্যাকার্ড নিয়ে বনগাঁ বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ দেখালেন বিজেপির নেতা, কর্মীরা। বিদ্যুতের বিল কমানো, চাষের কাজে কৃষকদের বিনামূল্যে বিদ্যুৎ, দপ্তরের অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণ সহ মোট ১২ দফা দাবির সমর্থনে বিদ্যুৎ দপ্তরের ডিভিশনাল ইঞ্জিনিয়ারের কাছে একটি স্মারকলিপিও জমা দেওয়া হয়। 

বিজেপি নেতৃত্বের অভিযোগ, দেশের অন্যান্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গে বিদ্যুতের দর অনেক বেশি। গত মাসে‌ ইউনিট প্রতি আরও ৩২ পয়সা বাড়ানো হয়েছে। প্রতি মাসের বদলে ৩ মাস অন্তর বিদ্যুতের বিল পাঠানোয় গ্রাহকদের অতিরিক্ত অর্থ গুনতে হচ্ছে।

তাঁদের আরও অভিযোগ, মাটির নিচের বদলে উপর দিয়ে বিদ্যুতের তার যাওয়ায় ঝড়, বৃষ্টিতে সেই তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। বিদ্যুতের বিল বাকি পরার সঙ্গে সঙ্গে বিদ্যুতের লাইন কেটে দেওয়া হচ্ছে।

পুর নির্বাচনের আগে বনগাঁ পুরসভার বিভিন্ন এলাকায় তৃণমূলের পক্ষ থেকে বিনামূল্যে ইন্ডাকশন দেওয়া হয়েছিল। অথচ বিদ্যুতের বিলের কথা ভেবে এখন সেই ইন্ডাকশন সাধারণ মানুষ ব্যবহার করতে পারছেন না। সেটি বাক্সবন্দি করে রাখতে বাধ্য হচ্ছেন অনেকেই।

এমনই নানা অভিযোগ তুলে সোমবার বনগাঁ বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ দেখালেন বিজেপি নেতা কর্মীরা। বিজেপি বনগাঁ সাংগঠনিক জেলার পক্ষ থেকে এদিনের কর্মসূচির আয়োজন করা হয়। দাবি মানা না হলে আগামী দিনে বড়ধরনের আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানানো হয়েছে। 

দলের কর্মীরা এদিন হ্যারিকেন, ইন্ডাকশন, প্ল্যাকার্ড নিয়ে মিছিল করে বিদ্যুৎ দপ্তরের সামনে হাজির হন। পরে এক প্রতিনিধিদল ১২ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি দপ্তরের ডিভিশনাল ইঞ্জিনিয়ারের হাতে জমা দেন। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সভাপতি রামপদ দাস, দুই বিধায়ক অশোক কীর্তনিয়া ও স্বপন মজুমদার, জেলা নেতা জ্ঞানপ্রকাশ ঘোষ, শোভন বৈদ্য প্রমুখ।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন