Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৪ জুলাই, ২০২২

ই–সমকালীনের প্রথম বর্ষপূর্তিতে ‌২০ জন অভাবী–মেধাবীকে সহযোগিতা

 


সমকালীন প্রতিবেদন : প্রযুক্তির যুগে একটি মোবাইলই মুহূর্তের মধ্যে গোটা দুনিয়াকে সামনে নিয়ে আসে। আর তাই পুরনো পদ্ধতির পাশাপাশি ডিজিটাল মিডিয়ার গুরুত্ব দিন দিন বাড়ছে। নিউজ পোর্টাল ই–সমকালীনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে এক আলোচনাচক্রে এমনই বক্তব্য উঠে এলো অধিকাংশ বক্তার মুখেই।


এদিন ই–সমকালীন নিউজ পোর্টালের প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক উত্তীর্ণ ২০ জন অভাবী–মেধাবীর হাতে পড়াশোনার সামগ্রী তুলে দেওয়া হয়। প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের সূচনা করেন বনগাঁর মহকুমা পুলিশ আধিকারিক অর্ক পাঁজা, চিকিৎসক সুমন রায়, প্রাক্তন প্রধান শিক্ষক সুনীল রায়। 


বনগাঁ পঞ্চায়েত সমিতির অডিটোরিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধি, ব্যবসায়ী সহ অন্যান্য বিশিষ্টজনেরা। অনুষ্ঠানে অনুপম শীলের সঙ্গতে পুষ্পিতা শীলের সঙ্গীত পরিবেশন শ্রোতাদের মুগ্ধ করে। বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের পাশাপাশি ই–সমকালীন ডিজিটাল পত্রিকা পরিচালনায় সহযোগীদের পত্রিকার পক্ষ থেকে সম্মানিত করা হয়।


এরপর 'ডিজিটাল মিডিয়ার বর্তমান এবং ভবিষ্যৎ' ‌বিষয়ের উপর আলোচনায় অংশ নেন বিশিষ্টজনেরা। সবশেষে ২০ জন অভাবী–মেধাবীর হাতে পাঠ্য বই, পেন, খাতা সহ পড়াশোনার সামগ্রী তুলে দেওয়া হয়। আগামীদিনে আরও এই ধরনের পড়ুয়াদের পাশে থাকার চেষ্টা করা হবে বলে ই–সমকালীন ডিজিটাল মিডিয়ার সহকারী সম্পাদক দেবাশীষ গোস্বামী জানিয়েছেন।














কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন