Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৯ জুন, ২০২২

ব্যবসায়ীক বিবাদে দত্তপুকুরে খুন, আগ্নেয়াস্ত্র, বাইক সহ গ্রেপ্তার ৩

 ‌‌

Murder-in-a-business-dispute

সৌদীপ ভট্টাচার্য : জমি বিক্রি সংক্রান্ত বিবাদের জেরে খুন হতে হয়েছে উত্তর ২৪ পরগনার দত্তপুকুর এলাকার বাসিন্দা মন্মথ মন্ডল নামে এক ব্যবসায়ীকে। এই ঘটনায় ভাড়াটে খুনী, চক্রান্তকারী সহ মোট ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে খুনের ঘটনায় ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র এবং একটি বাইক। বুধবার সাংবাদিক বৈঠক করে জানালেন বারাসত পুলিশ জেলার সুপার রাজনারায়ন মুখার্জী।

উল্লেখ্য, সোমবার সন্ধে ৭ টা নাগাদ দত্তপুকুর থানার খেজুরতলা এলাকার বাসিন্দা মন্মথ মন্ডলকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। দুই দুষ্কৃতী খুব কাছ থেকে তাঁকে দুটি গুলি করে। এছাড়াও, আরও দুজন ঘটনাস্থলে উপস্থিত ছিল। এই ৪ জনের মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিন সাংবাদিক বৈঠকে পুলিশ সুপার জানান, মন্মথ মন্ডলের সঙ্গে জমি কেনাবেচার কাজের অংশীদার ছিল চন্ডী ঘোষ এবং মানিক ব্যাপারী। সম্প্রতি একটি জমি বিক্রিকে কেন্দ্র করে মন্মথর সঙ্গে বাকি দুই অংশীদারের বিবাদ বাধে। আর তারপরই ভাড়াটে খুনী দিয়ে মন্মথকে খুন করানো হয় বলে জানতে পেরেছে পুলিশ।

এদিকে, খুন হওয়া মন্মথ মন্ডল বিজেপির সক্রিয় নেতা। রাজনৈতিক কারণে তাকে খুন করা হয়েছে বলে শাসক দলের দিকে অভিযোগের আঙুল তোলে বিজেপি নেতৃত্ব। মৃতের বাড়িতেও যায় বিজেপির রাজ্যস্তরের এক প্রতিনিধি দল। মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন সাংসদ অর্জুন সিংও। যদিও পুলিশের দাবি, এটি রাজনৈতিক কারণে খুন নয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন