Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৮ জুন, ২০২২

ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু, ঘাতক ট্রাক্টরে আগুন

 

Death-by-tractor-collision

সমকালীন প্রতিবেদন : নিয়ন্ত্রনহীন ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে উত্তর ২৪ পরগনার গাইঘাটা এলাকায় মৃত্যু হল এক স্কুটি চালকের। এই ঘটনায় ক্ষুব্ধ গ্রামবাসীরা ঘাতক ট্রাক্টরটিতে আগুন লাগিয়ে দিলেন। পরে পুলিশ এসে উত্তেজিত জনতাকে শান্ত করার পাশাপাশি ট্রাক্টরের আগুন নেভানোর কাজে হাত লাগায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গাইঘাটা থানার চাঁদপাড়ার ফুলসরা কালিতলা এলাকায় দীর্ঘদিন ধরে মাটিকাটার কাজ চলছে। ট্রাক্টরে করে সেই মাটি অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছে। স্থানীয় মানুষের অভিযোগ, কম পয়সায় কাজ করানোর জন্য অপ্রশিক্ষিত, অল্প বয়সের ছেলেদেরকে ট্রাক্টর চালানোর কাজ করানো হচ্ছে। 

এদিন দুপুরে মাটি নিয়ে এইধরনের একটি ট্রাক্টর ওই এলাকা দিয়ে যাচ্ছিল। কালীতলা এলাকায় আসার সময় এক স্কুটি চালকের সঙ্গে ট্রাক্টরের ধাক্কা লাগে। আর তাতেই মৃত্যু হয় সত্য দেবনাথ নামে স্কুটি চালকের। তার বাড়ি বনগাঁয়। তিনি চৌগাছায় শ্বশুরবাড়ি থেকে ফুলসরা রোড ধরে বনগাঁর বাড়িতে ফিরছিলেন।

এই ঘটনার পর উত্তেজিত জনতা ঘাতক ট্রাক্টরটিকে আটক করে তাতে আগুন লাগিয়ে দেন। পরিস্থিতি বিপজ্জনক বুঝে পালিয়ে যায় ট্রাক্টরের চালক। গ্রামবাসীদের দাবি, এইভাবে অপ্রশিক্ষিতদের দিয়ে ট্রাক্টর চালানো বন্ধ করতে হবে। ঘটনার খবর পেয়ে গাইঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন। পাশাপাশি, অগ্নিদ্বগ্ধ ট্রাক্টরটির আগুন নেভানোর চেষ্টা করে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন