Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

বদলি‌র সিদ্ধান্ত বাতিলের আবেদন পড়ুয়া, অভিভাবকদের

 

Application-for-cancellation-of-transfer-decision

সমকালীন প্রতিবেদন : বাড়ির কাছের স্কুলে বদলির জন্য আবেদন করেছিলেন স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষক। সেই খবর জানতে পেরে আবেদন বাতিলের দাবি জানিয়ে স্কুলে হাজির হলেন অভিভাবকেরা। পাশাপাশি, খুদে পড়ুয়ারা শিক্ষককে স্কুল ছেড়ে না যাওয়ার আবেদন জানালো। এমন প্রতিক্রিয়ায় আপ্লুত শিক্ষক।

জানা গেছে, সহশিক্ষক হিসেবে ২০০৯ সালে বনগাঁর ধর্মপুকুরিয়া অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে যোগ দেন তন্ময় বসু নামে একজন শিক্ষক। পরবর্তীতে তিনি স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষকের দায়িত্বে আসেন। সেই সময় থেকেই স্কুলের পড়াশোনার মান এবং পরিকাঠামোর বদল ঘটতে থাকে। এমনই দাবি অভিভাবকদের।

আর এমন শিক্ষকের বদলির খবরে অখুশি পড়ুয়াদের অভিভাবকেরা। ওই শিক্ষকের বদলির আবেদন বাতিলের দাবিতে মঙ্গলবার স্কুলে হাজির হন অভিভাবকেরা। তাঁরা স্লোগান দিয়ে দাবি করেন, শিক্ষক তন্ময় বসুর বদলির আবেদন বাতিল করতে হবে। অভিভাবকদের পাশাপাশি স্কুলের পড়ুয়ারাও চায়, তাঁদের প্রিয় শিক্ষক তন্ময় স্যার যাতে তাদের স্কুল ছেড়ে চলে না যান।

এমন কান্ডে হতবাক শিক্ষক তন্ময় বসু। এব্যাপারে তিনি জানান, এমন প্রতিক্রিয়া হবে ভাবতেই পারি নি। এরপর কী সিদ্ধান্ত নেবেন, তা এখনও ভেবে উঠতে পারেন নি তিনি। শিক্ষক তন্ময় বসুর বদলির আবেদন বাতিলের দাবিতে অভিভাবকেরা স্কুল শিক্ষা দপ্তরের কাছে লিখিত আবেদন জানিয়েছেন।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন