Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৭ মে, ২০২২

পানিহাটি পুরসভার উপ নির্বাচনে তৃণমূলের প্রার্থী মীনাক্ষী দত্ত

 

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন মীনাক্ষী দত্ত। আজ, শুক্রবার ব্যারাকপুর প্রশাসনিক ভবনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ। 

উল্লেখ্য, পুরসভা নির্বাচনের পরপরই পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের জয়ী তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তকে প্রকাশ্যে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে এক বাড়াটে খুনি। ঘটনার পরদিনই অবশ্য সে ধরা পরে যায়। এই ঘটনায় জেলার রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

কাউন্সিলরের অকাল প্রয়াণের পর সেই আসনে উপ নির্বাচনের ব্যবস্থা করে নির্বাচন কমিশন। সেই সূত্রে ওই ওয়ার্ডে প্রয়াত অনুপম দত্তর স্ত্রী মীনাক্ষী দত্তকে প্রার্থী করেছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। এব্যাপারে পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ জানান, অনুপম দত্তের খুনের জবাব দেবেন ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষ। মীনাক্ষী অনেক বেশি ভোটে জয়ী হবেন।

অন্যদিকে, মনোনয়নপত্র জমা দেওয়ার পর এব্যাপারে মীনাক্ষী দত্তের বলেন, 'অনুপমের জায়গায় ‌দল আমাকে প্রার্থী করেছে। তাতে আমি দলের কাছে কৃতজ্ঞ। অনুপমের আদর্শকে নিয়ে সাধারণ মানুষের জন্য কাজ করবো, এই বার্তা নিয়ে ভোট প্রার্থনা করব সাধারন মানুষের কাছে।'  



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন