Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩ মে, ২০২২

ধর্ষণের অভিযোগে দ্বিতীয়বার গ্রেপ্তার প্রেমিক

 

Boyfriend-arrested-for-the-second-time

সমকালীন প্রতিবেদন : ‌ধর্ষণের অভিযোগে ধৃত যুবক জামিনে মুক্তি পেয়ে ফের পুরনো প্রেমিকাকে জোর করে ধর্ষণ করে বলে নতুন করে অভিযোগ দায়ের হওয়ায় আবারও গ্রেপ্তার হল অভিযুক্ত প্রেমিক। উত্তর ২৪ পরগনার বাগদা থানার বাকসা এলাকার ঘটনা। মঙ্গলবার ধৃত অভিযুক্তকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ৩ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন

পুলিশ সূত্রে জানা গেছে, বছর দশেক আগে বাকসা গ্রামের এক যুবকের সঙ্গে বিয়ে হয় ওই গ্রামের এক যুবতীর। তাদের একটি ৮ বছরের কন্যা সন্তানও রয়েছে। তারই মধ্যে বছর চারেক আগে অভিজিৎ নামে এক যুবকের সঙ্গে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ওই গৃহবধূর। 

গৃহবধূর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার সহবাস করে অভিজিৎ। কিন্তু পরবর্তীতে বিয়ে করতে অস্বীকার করায় গত ৪ এপ্রিল অভিজিতের বিরুদ্ধে বাগদা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। সেই ঘটনায় প্রেমিক অভিজিৎকে গ্রেপ্তার করে পুলিশ।

২৬ এপ্রিল জামিনে মুক্তি পায় অভিজিৎ। গৃহবধূর অভিযোগ, সোমবার রাত সাড়ে ৯ টা নাগাদ অভিজিৎ ফের তার প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে জোর করে ধর্ষণ করে। পরে সে পালিয়ে যায়। এরপর রাতেই ওই গৃহবধূ বাগদা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করলে রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন