Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২ মে, ২০২২

গাইঘাটায় বাইক দুর্ঘটনায় মৃত ২, আহত আরও ১

 

2-killed-in-Gaighata-bike-accident

সমকালীন প্রতিবেদন : ‌দুরন্ত গতির মোটর বাইক ধাক্কা মারলো এক পথচারী মহিলাকে। আর এই ঘটনায় মৃত্যু হল দুজনের। মারাত্মকভাবে জখম হয়েছেন আরও একজন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাতে এই দুর্ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা জলেশ্বর মোড় এলাকায় যশোর রোডের উপর। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গাইঘাটা থানার নারিকেলা এলাকার বাসিন্দা সঞ্জীব চক্রবর্তী (‌৪৫)‌ এবং প্রিয়াংশু ঘোষ নামে দুই যুবক এদিন রাতে বাইকে করে যশোর রোড ধরে হাবড়া থেকে গাইঘাটার দিকে আসছিলেন। তাঁদের কারোর মাথায় হেলমেট ছিল না। গাড়ির গতিও ছিল যথেষ্ট বেশি।

গাইঘাটার জলেশ্বর মোড় এলাকায় আসার পর বাইকটি নিয়ন্ত্রন হারিয়ে পথচারী এক মহিলাকে ধাকা মারে। এরপর বাইকটি রাস্তার ধারের একটি লোহার স্তম্ভে সজোরে ধাক্কা মারে। এই ঘটনায় দীপালী বিশ্বাস (‌৬২)‌ নামে ওই পথচারী মহিলা মারাত্মকভাবে জখম হন। অন্যদিকে, বাইক চালক সঞ্জীব এবং আরোহী প্রিয়াংশু রাস্তার ধারে ছিটকে পরেন।

স্থানীয়রাই এরপর তাঁদের তিনজনকে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সঞ্জীব এবং দিপালীকে মৃত বলে ঘোষণা করেন। প্রিয়াংশুর আঘাত গুরুতর হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। মৃত দিপালী বিশ্বাসের বাড়ি গাইঘাটার দক্ষিন বাগনা এলাকায়। 

এদিন রাতে নিজের চায়ের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন দিপালীদেবী। আর তখনই দুর্ঘটনার কবলে পরেন তিনি। স্থানীয় এক পঞ্চায়েত সদস্য স্বপন দাস জানিয়েছেন, রাজ্য সরকারের পক্ষ থেকে বাইক আরোহীদের হেলমেট পরে নিয়ন্ত্রিতভাবে বাইক চালানোর কথা বলা হলেও একশ্রেণীর বাইক চালক এখনও সেই নিয়ম মেনে না চলায় এই ধরনের দুর্ঘটনা ঘটছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন