Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

সুইসাইড নোট লিখে‌ আত্মঘাতী যুবতী

 

Writing-suicide-note-Suicidal-young-woman

সমকালীন প্রতিবেদন : একদিকে, প্রেমিকার স্নানের দৃশ্য ‌মোবাইলে তুলে সম্পর্ক টিকিয়ে রাখার জন্য প্রেমিকের চাপ, অন্যদিকে, সম্পর্ক ছেদ করার জন্য প্রেমিকের পরিবারের হুমকি। সম্পর্কের এই টানাপোড়েনে অবশেষে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করলেন প্রেমিকা। এই ঘটনায় প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, বিদেশে একসঙ্গে কাজে যাবার সুবাদে পরিচয় ঘটেছে বাগদা থানার পাথুরিয়া এলাকার বাসিন্দা, বছর ২২ এর যুবতী মৌসুমী সরকার এবং গোপালনগর থানার শ্রীপল্লী এলাকার যুবক সাউমিন খানের পরিবারের মধ্যে। আর সেই সূত্রেই এই দুই যুবক–যুবতীর মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। 

যদিও সাউমিনের সঙ্গে সম্পর্ক ছেদ করার জন্য মৌসুমীকে বারে বারে চাপ এবং হুমকি দিতে থাকে সাউমিনের পরিবার। অন্যদিকে, সম্পর্ক টিকিয়ে না রাখলে মোবাইল বন্দি করা মৌসুমীর স্নানের গোপন দৃশ্য সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছিল সাউমিন। এমনই অভিযোগ মৌসুমীর পরিবারের।

২৫ এপ্রিল সকালে নিজের বাড়িতে আত্মহত্যা করেন মৌসুমী। পুলিশ বাড়ি থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে। মৌসুমীর পরিবারের দাবি, সাউমিন এবং তার পরিবারের চাপে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করতে বাধ্য হন মৌসুমী। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রেমিক সাউমিন খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কঠিন সাজার দাবি করেছে মৃতার পরিবার।





 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন