Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

প্রবল গরমে প্রতিটি ব্লকে জলছত্র খোলার নির্দেশ জেলা তৃণমূলের

 ‌

Trinamool-instructed-to-open-water-canopy

শম্পা গুপ্ত : ‌প্রবল দাবদাহের কারণে আগামী ৭ দিন দলের সমস্ত রাজনৈতিক কর্মসূচি বাতিল করল পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেস। তার বদলে প্রতিটি ব্লকে জলছত্র খুলে মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

প্রতিদিনই পুরুলি‌য়া জেলায় তাপপ্রবাহ বাড়ছে। বুধবার পুরুলিয়া জেলার তাপমাত্রা প্রায় ৪৩ ডিগ্রী। প্রবল গরমে নাজেহাল অবস্থা জেলার মানুষের। এই অবস্থায় খুব প্রয়োজন ছাড়া মানুষ বাড়ির বাইরে বের হচ্ছেন না। প্রতিদিনই বেলা দশটার পর থেকে পুরুলিয়া শহরের সমস্ত রাস্তাঘাট একেবারে শুনশান হয়ে যাচ্ছে।

এদিকে, দলীয় সূত্রে জানা গেছে, প্রবল দাবদাহের কারণে তৃণমূলের পক্ষ থেকে পুরুলিয়া জেলায় সাত দিন সমস্ত রকমের রাজনৈতিক কর্মসূচি বাতিল করা হয়েছে। দলের জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া এব্যাপারে জানিয়েছেন, প্রবল তাপপ্রবাহের কারণে আগামী সাত দিন কোনও রাজনৈতিক কর্মসূচি রাখা হচ্ছে না। তবে দলের নেতা ও কর্মীদের কে বলা হয়েছে, প্রতিটি ব্লক এলাকায় জলছত্র করে মানুষের পাশে দাঁড়াতে। 

এদিকে, প্রবল দাবদাহের কারণে শহরে আসা মানুষজনের তেষ্টা মেটাতে এবার পথে নামল পুরুলিয়া সদর থানার পুলিশ। পুরুলিয়া সদর থানার পক্ষ থেকে থানার বাইরে রাস্তায় জলছত্র খোলা হল। পুলিশ কর্মীরা পথ চলতি মানুষকে জল, ছোলা এবং বাতাসা দেওয়ার ব্যবস্থা করলেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন