Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

জেল হেফাজত হল কলেবর সিং এর


 

Jail-custody-belongs-to-Kalebar-Singh

শম্পা গুপ্ত : ‌পাঁচ দিন সিবিআই হেফাজতে থাকার পর আজ ফের আদালতে তোলা হল তপন কান্দু হত্যা মামলার অন্যতম প্রধান অভিযুক্ত কলেবর সিং কে। বিচার এদিন তাকে ২৭ এপ্রিল পর্যন্ত জেল হেফাজত পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, সিসি ক্যামেরার ফিটেজে যে ছবি ধরা পরেছে, সেটি তার ছবি বলে স্বীকার করেছে কলেবর সিং। যদিও সে নিজেকে নির্দোষ বলে দাবী করেছে। জিজ্ঞাসাবাদে সে নরেন কান্দু এবং মহম্মদ আসিক খানের নাম বলেছে।

তদন্তকারী অফিসারদের ধারনা, তপন কান্দুকে হত্যা করার পুরো কাজটাই ভাড়াটে খুনিকে দিয়ে করিয়েছিল কলেবর। তারজন্য সে মোটা টাকার সুপারী নিয়েছিল। খুনের ঘটনার সঙ্গে সে নিজেও প্রত্যক্ষভাবে যুক্ত ছিল। দিন কয়েক আগে একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার হয়। তাতে দেখা যায়, খুনের ঘটনার আগে এক ব্যক্তির বাইকের পিছনে বসে যাচ্ছে কলেবর। 

তদন্তকারীদের ধারনা, খুনের ঘটনার আগে ওই এলাকায় রেইকি করতে বেরিয়েছিল কলেবর। সিসি টিভির ফুটেজের সত্যতা স্বীকার করে নেয় কলেবর। সে আরও জানায়, বাইকটি যে চালাচ্ছিল, তার নাম জয়ন্ত সিং। তার বাড়ি ঝাড়খণ্ডের বোকারোতে। 

এতোকিছুর পরেও সে এদিন বারবারই দাবি করে যে, সে এই খুনের ঘটনার সঙ্গে কোনওভাবেই জড়িত নয়। সে আত্মীয় বাড়ি বেড়াতে এসেছিল। এদিন সিবিআই আধিকারিকরা কলেবরকে আর নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানান নি। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন