Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

মুখ্যমন্ত্রীর নির্দেশের পর ‌রাজ্য জুড়ে পুলিশের বিশেষ অভিযান

 ‌

Special-police-operations-across-the-state

সমকালীন প্রতিবেদন : রামপুরহাটে‌র ঘটনার পর রাজ্যজুড়ে পুলিশকে বেআইনী অস্ত্র উদ্ধারের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। আর তারই জেরে রাজ্যজুড়ে বিশেষ অভিযান চালাচ্ছে রাজ্য পুলিশ। সেই অভিযানেই বৃহস্পতিবার রাতে বারাসত পুলিশ জেলার বিভিন্ন থানা এলাকা থেকে ধরা পরলো একাধিক আগ্নেয়াস্ত্র, গুলি, বোমা। 

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, হাবরার বিড়া নবপল্লী এলাকার বাসিন্দা কিরণ বিশ্বাস ওরফে শিবু এবং বানিপুর ইতনা নতুনহাট কলোনির বাসিন্দা প্রশান্ত লোধ কে গ্রেপ্তারের পাশাপাশি তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২ টি আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড গুলি।

একই রাতে বারাসত থানা এলাকা থেকে গুলি ভর্তি একটি আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গর্পেপ্তার করা হয়েছে। দেগঙ্গা থানা এলাকা থেকে দুই ব্যক্তি সহ দুটি আগ্নেয়াস্ত্র এবং দু রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। দত্তপুকুর থানা এলাকা থেকে গুলিভর্তি আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তি এবং আমডাঙা থানা এলাকা থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং দু রাউন্ড গুলি সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। অশোকনগর থানা এলাকা থেকে উদ্ধার হয়েছে ৩ টি তাজা বোমা।

একই রাতে জগদ্দল থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শ্যামনগর নেহেরু মার্কেট এলাকার প্রভাতী সংঘ খেলার মাঠ থেকে তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে গুলিভর্তি একটি দেশি আগ্নেয়াস্ত্র। ধৃতদের নাম বাপ্পা নস্কর, অভিজিৎ বিশ্বাস, সুকুমার দাস। 

পুরুলিয়া জেলাতেও ব্যাপক অভিযান চালানো শুরু করেছে পুলিশ। জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগান জানিয়েছেন, বৃহস্পতিবার রাত পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে ১৪৭ জনকে। ধৃতদের বিরুদ্ধে নানা অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে। এই অভিযান চলবে বলে জানান তিনি।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন