Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৯ মার্চ, ২০২২

‌‌বনগাঁ মহকুমা প্রশাসনের সহযোগিতায় হাসপাতালে বসে মাধ্যমিক পরীক্ষা দুই ছাত্রীর

Secondary-examination-of-two-students-sitting-in-the-hospital

সমকালীন প্রতিবেদন : প্রশাসনের সহযোগিতায় ‌অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া দুই মাধ্যমিক পরীক্ষার্থীকে হাসপাতালেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হল। প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে দুই ছাত্রীর পরিবার।


জানা গেছে, বনগাঁর শক্তিগড় হাইস্কুলের ছাত্রী সুনীতা পালের মাধ্যমিক পরীক্ষার সিট পরেছে বনগাঁর কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয়ে। বুধবার ভূগোল পরীক্ষা ছিল। পরীক্ষা দিতে যাওয়ার জন্য বাড়িতে যখন সুনীতা প্রস্তুত হচ্ছিল, সেই সময় হঠাৎ করে সে অসুস্থ হয়ে পরে। এরপর পরিবারের লোকেরা তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করেন।


অন্যদিকে, গোপালনগরের নহাটা সারদা সুন্দরী বালিকা বিদ্যামন্দিরের ছাত্রী টিনা দাসের মাধ্যমিক পরীক্ষার সিট পরেছে দিঘাড়ী ভাষানচন্দ্র হাইস্কুলে। পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় একটি মোটর বাইক তাকে ধাক্কা মারলে সে আহত হয়। প্রথমে স্থানীয় চিকিৎসক এবং পরে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 


দুই পরীক্ষার্থীই একটু সুস্থ বোধ করলে তারা দুজনেই স্কুল কর্তৃপক্ষের উদ্দেশ্যে চিঠি লিখে হাসপাতালে বসেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করার আবেদন জানায়। তাদের এই আবেদনে সাড়া দিয়ে স্কুল কর্তৃপক্ষ মহকুমা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে। 


এরপর মহকুমা শাসক প্রেমবিভাস কাঁসারীর উদ্যোগে এই দুই ছাত্রীকে হাসপাতালে বসেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়। প্রশাসনের উদ্যোগে পরীক্ষা দিতে পেরে খুশি দুই পরীক্ষার্থী এবং তাদের পরিবার।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন