Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

বচসার জেরে এক বাস চালককে পিষে দিল অন্য বাস চালক

 ‌‌

One-bus-driver-was-crushed-by-another-bus-driver-due-to-quarrel

সৌদীপ ভট্টাচার্য : যাত্রী তোলা নিয়ে দুই বাস চালকের মধ্যে বচসা। আর তার জেরে এক বাস চালক অন্য বাস চালকের উপর গাড়ি চালিয়ে দিল। ঘটনাস্থলেই মৃত্যু হল ওই বাস চালকের। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাসত এলাকায়।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, কলকাতা–বহরমপুর রুটের একটি বাস বারাসত থানার ময়না চেকপোস্ট এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর খারাপ হয়ে যায়। বাসের টায়ারে সমস্যা হওয়ায় গাড়ি থামিয়ে বাস কর্মীরা টায়ার বদলের কাজ করছিলেন। যাত্রীদের অনেকে সেই সময় বাস থেকে রাস্তায় নেমে আসেন।


এই সময় কলকাতা–করিমপুর রুটের একটি বাস সেখানে এসে দাঁড়ালে খারাপ হয়ে পরা বাসের অনেক যাত্রীই পরের বাসটিতে উঠতে থাকেন। আর এই ঘটনাকে কেন্দ্র করে দুই বাস চালকের মধ্যে বচসা বেধে যায়। তাদের বাসের যাত্রীদের ওই বাসে নেওয়া যাবে না, এই দাবিতে করিমপুর রুটের বাসের সামনে দাঁড়িয়ে পরেন বহরমপুর রুটের বাস চালক।


অভিযোগ, এই সময় আচমকাই করিমপুর রুটের ওই বাসের চালক বাসের সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকা বহরমপুর রুটের বাসের চালকের উপর দিয়ে বাস চালিয়ে দেয়। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই বাস চালকের। 


ঘটনার খবর পেয়ে বারাসত থানার পুলিশে এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। যদিও বিপদ বুঝে ঘাতক বাসের চালক পালিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ময়না চেকপোস্ট এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন