Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

‌যশোর রোডের ধার থেকে উদ্ধার শিশুপুত্র

New-Born-Baby-rescued-from-Jessore-Road

সমকালীন প্রতিবেদন : জাতীয় সড়কের ধারে ফেলে যাওয়া এক শিশুপুত্রকে উদ্ধার করল পুলিশ। স্থানীয়রা প্রথমে ওই শিশুকে দেখতে পেয়ে রাস্তা থেকে তুলে আনেন, পরে পুলিশের হাতে শিশুটিকে তুলে দেওয়া হয়। সোমবার রাতে বনগাঁ থানার কালুপুর এলাকা থেকে উদ্ধার হওয়া ওই শিশুর চিকিৎসা চলছে বনগাঁ মহকুমা হাসপাতালের এসএনসিইউ বিভাগে।

পুলিশ এবং হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার রাত ৮ টা নাগাদ ৩–৪ জন ব্যক্তি কালুপুর গ্রাম পঞ্চায়েত অফিসের উল্টোদিকে যশোর রোডের ধারে একটি গাছের গোড়ায় এক শিশুপুত্রকে ফেলে রেখে চলে যায়। প্রত্যক্ষদর্শী এক কিশোরীর কাছ থেকে বিষয়টি জানতে পেরে এলাকার পঞ্চায়েত সমিতির সদস্যা ঊর্মিলা তরফদার ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পাশাপাশি পুলিশে খবর দেওয়া হয়। 

ঊর্মিলাদেবীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ তাঁর বাড়িতে এসে তাঁর কাছ থেকে শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য বনগাঁ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকদের নজরদারিতে ওই শিশুটিকে বনগাঁ মহকুমা হাসপাতালের এসএনসিইউতে ভর্তি রাখা হয়েছে। ওই শিশুটিকে কারা এভাবে রাস্তার ধারে ফেলে রেখে গেল, সে ব্যাপারে খোঁজখবর শুরু করেছে পুলিশ। 


বনগাঁ হাসপাতালের সুপার ডা:‌ শঙ্করপ্রসাদ মাহাতো জানান, 'সোমবার রাত ৯ টা নাগাদ ওই শিশুটিকে বনগাঁ হাসপাতালে নিয়ে আসে পুলিশ। পরিস্থিতি দেখে শিশুটিকে হাসপাতালের এসএনসিইউতে ভর্তি রেখে চিকিৎসা করা হয়। আপাতত সে সুস্থ আছে। পরবর্তিতে শিশুটিকে চাইল্ড লাইনের হাতে তুলে দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হচ্ছে।'‌ 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন