Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

‌পুলিশের উপর হামলা গ্রামবাসীদের, জখম ৩ পুলিশ

Villagers-attack-police

শম্পা গুপ্ত : ‌প্রতিমা নিরঞ্জনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠলো পুরুলিয়া জেলার বলরামপুর থানার রুচাপ গ্রামে। পরিস্থিতি সামাল দিতে গিয়ে গ্রামবাসীদের হামলায় গুরুতর জখম হয়েছেন তিনজন পুলিশ আধিকারিক। কর্তব্যরত পুলিশ কর্মীদের উপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজন গ্রামবাসীকে গ্রেপ্তার করেছে বলরামপুর থানার পুলিশ। বৃহস্পতিবার জেলার পদস্থ পুলিশ আধিকারিকেরা এলাকায় যান। এলাকায় থমথমে পরিবেশ রয়েছে। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে বলরামপুর থানার রুচাপ গ্রামে সরস্বতী প্রতিমার বির্সজন ছিল। প্রতিমা নিরঞ্জনের জন্য তারস্বরে বক্স বাজিয়ে মিছিল করে যাচ্ছিল দুটি ক্লাবের মদ্যপ যুবকেরা। তখন ওই দুটো ক্লাবের মধ্যে গোলমাল বাঁধে। তাদের থামাতে গিয়ে মদ্যপ যুবকেরা পুলিশের উপর চড়াও হয়। পুলিশ কোনওরকমে পরিস্থিতি সামাল দেয়। এলাকায় যাতে উত্তেজনা না ছড়ায় তারজন্য পরে বলরামপুর থানার তিনজন পুলিশ আধিকারিক ওই গ্রামে থেকে যান। আর তখনই আচমকা পুলিশের উপর আক্রমণ চালানো হয় বলে অভিযোগ। 


রাতের অন্ধকারে পুলিশের উপর ইট, পাথর ছুঁড়ে হামলা চালানো হয়। আর তাতে ওই তিন পুলিশ আধিকারিক জখম হন। তারমধ্যে একজনের আঘাত গুরুতর। চিকিৎসার জন্য প্রাথমিকভাবে তাঁদেরকে বলরামপুর বাঁশগড় গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে এক আধিকারিককে পুরুলিয়া সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিন রাতেই বলরামপুর থানার ওসির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী গ্রামে পৌছায়। সেখান থেকে পাঁচ জনকে গ্রেপ্তার করে পুলিশ। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন