Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

মৃতদেহ রাস্তায় রেখে ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভ

 ‌

Protests-demanding-compensation-for-the-bodies-left-on-the-streets

শম্পা গুপ্ত : বৃহস্পতিবার সকালে ডাম্ফারের ধাক্কায় এক‌ যুবকের মৃত্যু হল। আর এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়ার নিতুরিয়া থানার সরবড়ি মোড় এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সমীর বাউরি (৩০)। বাড়ি নিতুরিয়া থানার নোয়াদা গ্রামে। এদিন এই মৃত্যুর ঘটনায় ক্ষতিপূরনের দাবিতে প্রায় তিন ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন এলাকার মানুষ। পরে পুলিশি আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।  


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, পেশায় দিনমজুর সমীর বাউরি এদিন সকালে সরবড়ি মোড়ের একটি দোকানে কাজ করছিলেন। এই সময় মধুকুণ্ডা দিক থেকে আসা একটি ডাম্ফার তাঁকে সজোরে ধাক্কা মেরে প্রায় ত্রিশ ফুট টেনে নিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। তাঁর এই মৃত্যুর খবর পেয়ে মৃতের পরিবার সহ নোয়াদার গ্রামবাসীরা ঘটনাস্থলে এসে সরবড়ি-বাঁকুড়া রাস্তা অবরোধ করেন। তাঁরা মৃতের ক্ষতিপূরনের দাবি তোলেন।  


উত্তেজিত জনতা রাস্তার উপর মৃতদেহ ফেলে রেখে প্রায় তিনঘণ্টা বিক্ষোভ দেখান। রাস্তা অবরোধের ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে নিতুরিয়া, সাঁতুড়ি এবং রঘুনাথপুর– এই তিন থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ছুটে আসেন রঘুনাথপুরের এসডিপিও অজয় গনপতি ও সিআই সুজিত পতিও। স্থানীয়দের অভিযোগ, এই রাস্তা দিয়ে বড় বড় ট্রাক প্রচণ্ড গতিতে চলাচল করে। যান নিয়ন্ত্রনের বিষয়ে প্রশাসনের কাছে আবেদন জানান তাঁরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন