Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

সামাজিক কাজের জোরে নিজের জয়ের ব্যাপারে নিশ্চিত বনগাঁর তৃণমূল প্রার্থী

 ‌

Trinamool-candidate-of-Bangaon-is-sure-of-victory

সমকালীন প্রতিবেদন : ‌একসময় কংগ্রেস এবং বর্তমানে তৃণমূল পরিবারের সদস্য টুম্পা রায় এবারের বনগাঁ পুরসভা নির্বাচনে ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী। এবার দিয়ে তিনি পর পর তিনবার নির্বাচনী লড়াইয়ে সামিল হয়েছেন। আর এবার হ্যাটট্রিকের পথে টুম্পা রায়। জেতার ব্যাপারে এতোটাই নিশ্চিত তিনি।


২০১০ সালে প্রথম কংগ্রেস প্রার্থী হিসেবে বনগাঁ পুরসভার ১২ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন টুম্পা। তখন ১২০০ এর বেশি ভোটে জয়ী হন। পরেরবার অর্থাৎ ২০১৫ সালে আসন বিন্যাসের কারণে তিনি ১১ নম্বর ওয়ার্ডের প্রার্থী হন। সেবারে অবশ্য তিনি তৃণমূল প্রার্থী হিসেবে ভোটে লড়াই করেন। জয়ী হন ৭৮৪ ভোটে। এবারে ফের ১২ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন। 


বনগাঁর সুভাষনগর এবং দেবগড় এলাকার একাংশ নিয়ে ১২ নম্বর ওয়ার্ডের অবস্থান। এলাকার একটি বড় অংশে রেলপাড়ের দরিদ্র মানুষের বসবাস। প্রার্থী টুম্পা রায় জানালেন, ‌'কাউন্সিলর হিসেবে ওয়ার্ডে পর্যাপ্ত রাস্তা, আলো, পানীয় জলের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া, বৃদ্ধবৃদ্ধাদের ভাতার ব্যবস্থা করা হয়েছে। আরও করতে হবে।'

তবে এই ওয়ার্ডের সবথেকে বড় সমস্যা নিকাশী ব্যবস্থা। সামান্য বৃষ্টিতেই নিচু এলাকাগুলি জলমগ্ন হয়ে পরে। সেইসময় পাম্প চালিয়ে জল বের করার ব্যবস্থা করা হয়। তাই এবারে ভোটে জয়লাভের পর তাঁর সবথেকে গুরুত্বপূর্ণ কাজ হবে নিকাশী সমস্যা দূর করা। যদিও তার প্রস্তুতি এখন থেকেই শুরু হয়েছে। 

শুধু কাউন্সিলর হিসেবেই নয়, টুম্পা রায়ের এই সামাজিক কাজে সারা বছর সহযোগিতা করেন তাঁর স্বামী পিন্টু রায়। আর সেই সামাজিক সম্পর্কের জেরে টুম্পা তাঁর জয়ের ব্যাপারে এক'শ শতাংশ নিশ্চিত।‌  



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন