Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান তৃণমূল প্রার্থী ডা:‌ সুমিত সাহা

 ‌

Trinamool-candidate-Dr-Sumit-Saha-wants-to-build-a-model-ward

সমকালীন প্রতিবেদন : 'ব্যক্তি কুৎসা নয়, উন্নত নাগরিক পরিষেবা পৌঁছে দিতে ভোটে দাঁড়িয়েছি। কিছু পেতে নয়, সমাজকে দিতে এসেছি। আর তাই কোনও রাজনৈতিক রং দেখে নয়, ব্যক্তি মানুষকে দেখে ভোট দিন।'‌ ভোট প্রচারে বেরিয়ে এলাকার ভোটারদের একথাই বলছেন উত্তর ২৪ পরগনার বারাসত পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী ডা: ‌সুমিত সাহা।


বারাসত পুরসভার এই ওয়ার্ডটি দীর্ঘদিন ধরে অবহেলিত। ওয়ার্ডের ৭ টি বুথের মধ্যে ৩ টি কলোনী এলাকা। এই ওয়ার্ডের রামকৃষ্ণপুর এলাকাটি সবথেকে গুরুত্বপূর্ণ। একদিকে নিচু এলাকা, অন্যদিকে নিকাশী ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতেই এখানে জল জমে যায়। নাগরিক পরিষেবা থেকে এখনও এখানকার অনেক নাগরিক বঞ্চিত। এলাকার অনেকেরই অভিযোগ, কাউন্সিলরকে এলাকায় পাওয়া যায় না।


গত ১৭ বছর ধরে এই ওয়ার্ডের কাউন্সিলর ফরওয়ার্ড ব্লকের নমিতা বিশ্বাস। বামেদের শক্তঘাঁটি হিসেবে পরিচিত এই ওয়ার্ডটি এবারে নিজেদের দখলে আনতে একেবারে অন্য ব্যক্তিত্বের এক প্রার্থীকে দাঁড় করিয়েছে তৃণমূল। আর তিনি হলেন ডা:‌ সুমিত সাহা। সুমিতবাবু এই ওয়ার্ডেরই বাসিন্দা। বলা ভালো, তাঁর জন্ম এবং বেড়ে ওঠা এই ওয়ার্ডেই। ফলে এলাকার মানুষের কাছে তিনি খুবই পরিচিত মুখ।


শুধু বাসিন্দা হিসেবে নয়, একজন চিকিৎসক এবং সমাজসেবী হিসেবে এলাকার মানুষের কাছে তাঁর একটি আলাদা গ্রহণযোগ্যতা আছে, দলমত নির্বিশেষে এমনই বলছেন এলাকার বেশিরভাগ মানুষ। আর তাই, এলাকার শিক্ষিত, সমাজসচেতন মানুষেরাও চাইছেন, ডাক্তারবাবুর মতো মানুষ জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষের পাশে দাঁড়ান। প্রচারে বেরিয়ে এমনই উপলব্ধি  হচ্ছে ডাক্তারবাবুরও।


তৃণমূল প্রার্থী ডা:‌ সুমিত সাহা মনে করেন, এবারে এই ওয়ার্ডের মানুষ ব্যক্তি ইমেজকে দেখে ভোট দেবেন। নিজেদের জীবনের পাওয়া, না পাওয়ার কথা জানাতে পারবেন, এমন মানুষকে চাইছেন এলাকার মানুষ। আর সেদিক থেকে বিচার করে অন্য প্রার্থীদের থেকে তিনি অনেকটাই এগিয়ে রযেছেন বলে মনে করেন। জয়ী হবার পর চিকিৎসক হিসেবে রোগীদের প্রতি তিনি যেমন দায়িত্ব পালন করবেন, তেমনই ওয়ার্ডের মানুষকে উন্নত নাগরিক পরিষেবা দিয়ে নিজের ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিজ্ঞা করেছেন ডা:‌ সুমিত সাহা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন