Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁয় আরও নির্দল প্রার্থী নির্বাচন থেকে সরে আসবেন

 

More-independent-candidates-will-withdraw-from-the-election

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁয় আরও নির্দল প্রার্থী নির্বাচনী লড়াই থেকে সরে আসবেন। তাঁরা তৃণমূলের দলীয় প্রার্থীর হয়ে প্রচার করবেন। সোমবার এই দাবি করলেন তৃণমূলের বনগাঁ পুর নির্বাচন কমিটির চেয়ারম্যান তথা বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। উল্লেখ্য, তৃণমূলের কর্মী হয়েও নির্দল হিসেবে নির্বাচনে লড়াই করছেন, বনগাঁর এমন ৯ জনকে রবিবার বহিষ্কার করেছে হল।


পুর নির্বাচনের বিষয়ে বনগাঁ পুরসভার তৃণমূল প্রার্থীরা কতটা প্রস্তুত। কোথাও কোনও সমস্যা আছে কি না, তা জানার জন্য সোমবার দুপুরে বনগাঁ থানা সংলগ্ন ইছামতি নদীর পাড়ে এই বৈঠক ডেকেছিলেন তৃণমূলের বনগাঁ পুর নির্বাচনী কমিটির চেয়ারম্যান তথা বিধায়ক বিশ্বজিৎ দাস। এদিনের বৈঠকে ৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী জোৎস্না আঢ্য এবং ১৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী দিলীপ দাস উপস্থিত থাকতে পারেন নি।


এদিনের বৈঠকে দলের প্রার্থীদের প্রচার এবং নির্বাচনী প্রস্তুতি নিয়ে কোনও সমস্যা আছে কি না, তা শোনেন নির্বাচন কমিটির সদস্যরা। তাঁদের কাছ থেকে পাওয়া তথ্য নিয়ে ২৭ ফেব্রুয়ারী যে নির্বাচন অনুষ্ঠিত হবে, তা যাতে সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয়, মানুষ যাতে নিজের ভোট নিজে দিতে পারেন, তার রূপরেখা তৈরি করা হবে।


বৈঠক শেষে বিশ্বজিৎ দাস সাংবাদিকদের জানান, 'কোনও কোনও মহল থেকে বলা হচ্ছে, ভোটের সময় বহিরাগতদের এনে ভোটে গোলমাল বাধানোর চেষ্টা করা হতে পারে। কিন্তু এই প্রচেষ্টা যাতে ব্যর্থ হয়, তারজন্য যা যা ব্যবস্থা নেওয়া প্রয়োজন, প্রশাসনিকভাবে তা করা হবে। কোনও বহিরাগত যাতে বনগাঁ প্রবেশ করতে না পারে, তারজন্য প্রশাসনকে সজাগ দৃষ্টি রাখতে বলা হয়েছে।'‌ 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন