Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

গাইঘাটায় দুই সিভিককে বেঁধে রেখে বড় ধরনের চুরি

 ‌

Large-theft-by-tying-two-civics

সমকালীন প্রতিবেদন : ‌দুই সিভিক ভলান্টিয়ারকে বেঁধে রেখে বড় ধরনের চুরির ঘটনা ঘটলো উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার সুটিয়া বাজারে। একই এলাকার দুটি সোনার দোকানে এই চিরি ঘটনা ঘটেছে। ওই দুই দোকান থেকে দুষ্কৃতীরা কয়েক লক্ষ টাকার জিনিস হাতিয়ে নিয়ে গেছে।


জানা গেছে, অন্যান্য দিনের মতো শুক্রবারও সুটিয়া বাজারে রাত পাহারার দায়িত্বে ছিলেন শৈলেন ঘোষ এবং বিশ্বজিৎ মন্ডল নামে দুই সিভিক ভলান্টিয়ার। গভীর রাতে একদল সশস্ত্র দুষ্কৃতী ওই দুই সিভিক ভলান্টিয়ারকে প্রথমে মারধোর করে পরে তাঁদেরকে বেঁধে রেখে দুটি দোকানে চুরি করে।


এদিন দুষ্কৃতীরা জওহরলাল রায়খাঁ এবং মিলন রায় নামে দুই ব্যক্তির সোনার দোকানে এই চুরির ঘটনা ঘটায়। দোকানের সার্টার এবং সিন্দুক ভেঙে কয়েক লক্ষ টাকার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সিভিকেরা যাতে তাঁদের মোবাইল ফোন থেকে কোথাও যোগাযোগ করতে না পারেন, তারজন্য তাঁদের মোবাইল ফোনগুলিও কেঁড়ে নেওয়া হয়।


এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আতঙ্ক তৈরি হয়েছে ব্যবসায়ীদের মধ্যেও। ঘটনার প্রতিবাদে রবিবার সকাল থেকে বিকেল ৪ টে পর্যন্ত সুটিয়া বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। পাশাপাশি, দুষ্কৃতীদের গ্রেপ্তার করে খোয়া যাওয়া গয়না উদ্ধারের দাবিতে রাস্তা অবরোধ করারও সিদ্দান্ত নিয়েছেন ব্যবসায়ীরা।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন