Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

দিনের টুকিটাকি : ‌২৩ ফেব্রুয়ারী, ২০২২

প্রচারে খাদ্যমন্ত্রী

অশোকনগর–কল্যাণগড় পুরভোটে তৃণমূল প্রার্থীদের হয়ে পথসভা করলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, রাজ্য আইএনটিটিইউসি সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, বিধায়ক নারায়ন গোস্বামী। এদিন চৌরঙ্গীর পথসভায় ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কাজল রায়, ১২ নম্বর ওয়ার্ডের টুম্পা সরকার এবং ১৬ নম্বর ওয়ার্ডের শ্রীকান্ত আচার্যের হয়ে প্রচারে এসেছিলেন তাঁরা। খাদ্যমন্ত্রী রথীন ঘোষ জানান, আমরা, তৃণমূল কর্মীরা মানুষের সেবক হিসেবে কাজ করি। রাজ্যজুড়ে যেভাবে উন্নয়ন হয়েছে, সেখানে সর্বত্রই তৃণমূল কর্মীরা জয়ী হবেন। 



বিজেপি প্রার্থী

তৃণমূলের সভামঞ্চে এসে তৃণমূল যোগ দিলেন বিজেপির এক প্রার্থী। এমন অবাক করা কান্ড  ঘটলো পুরুলিয়ার ঝালদায়। এদিন ঝালদা সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গনে পুরসভার ১২ টি ওয়ার্ডের তৃণমূল প্রার্থীদের সমর্থনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। সেখানে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, রাজ্য সহ সভানেত্রী সায়ন্তিকা ব্যানর্জী সহ জেলা তৃণমূলের একাধিক নেতৃত্ব উপস্থিত ছিলেন। আর সেই সভামঞ্চে উপস্থিত হয়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন ঝালদা পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মোহিত বাগদি। এই যোগদান প্রসঙ্গে ঝালদা শহর তৃণমূল সভাপতি দেবাশীষ সেন বলেন, মোহিত বাগতি সহ প্রায় ৫০ জন বিজেপি কর্মী, সমর্থক তৃণমূলে যোগদান করেন। 



প্রচারে জ্যোতিপ্রিয়

বুধবার উত্তর ২৪ পরগনার হাবড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অশোক দত্তচৌধুরীর হয়ে নির্বাচনী প্রচার করলেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন হুডখোলা গাড়িতে করে প্রার্থীকে সঙ্গে নিয়ে এলাকায় প্রচার করেন মন্ত্রী। সঙ্গে রনপা, ঢাকঢোল সহযোগে মিছিল বের হয়। পরে আনিস হত্যাকান্ড সম্পর্কে শুভেন্দু অধিকারীর করা মন্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের জ্যোতিপ্রিয় বলেন, 'শুভেন্দু কি ঘটনা ঘটতে দেখেছেন ?‌ তাহলে তো জিজ্ঞাসাবাদের জন্য ওকেই গ্রেপ্তার করা উচিৎ। রাজ্য সরকার সিট গঠন করেছে। সত্য উদঘাটন হবে।'‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন