Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁয় রিগিং এর অভিযোগে বুথ ছেড়ে থানার সামনে বিক্ষোভ সিপিএম প্রার্থীর

 

CPM-candidates-protest-in-front-of-police-station

সমকালীন প্রতিবেদন : বনগাঁ পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরা রিগিং করেছে- এই অভিযোগ তুলে রবিবার সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই বুথ ছেড়ে থানার সামনে অবস্থান বিক্ষোভে বসলেন সিপিআইএম প্রার্থী। তাঁর দাবি, এই প্রহসনের ভোট বন্ধ করে ফের ভোট গ্রহণের ব্যবস্থা করতে হবে।


এই ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী শিপ্রা বাইনের অভিযোগ, এদিন সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই তৃণমূল কর্মীরা বুথের মধ্যে ঢুকে ভোটারদের ভোট দিতে না দিয়ে নিজেরাই ভোট দিতে শুরু করে। বাধা দিতে এলে হুমকির মুখে পড়তে হয় সিপিএম সহ অন্যান্য রাজনৈতিক কর্মীদের। 

তার অভিযোগ, পুলিশের সামনেই এইভাবে রিগিং চলতে থাকে। ৯ নম্বর ওয়ার্ডের দুখিরাম স্কুল এবং ঠাকুরপল্লী এলাকার বুথগুলিতে এই রিগিং এর ঘটনা ঘটে। এই পরিস্থিতিতে এরপর প্রার্থী তাদের দলের এজেন্টদের বুথ থেকে তুলে নিয়ে বনগাঁ থানার সামনে এসে অবস্থান-বিক্ষোভে  বসে পড়েন। 


সিপিআইএম প্রার্থী শিপ্রা বাইনের অভিযোগ, 'পুলিশ প্রশাসনের সামনেই প্রকাশ্যে এইভাবে রিগিং চলতে থাকলেও, তারা নীরব দর্শকের ভূমিকা পালন করতে থাকে। আর সেই কারণেই আমরা এই ভোট বয়কট করছি। আমাদের দাবি, নতুন করে উপযুক্ত নিরাপত্তার ব্যবস্থা করে ভোট গ্রহণের ব্যবস্থা করতে হবে।'




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন