Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁয়‌ অবাধে ছাপ্পা ভোটের অভিযোগ তুলে বামেদের রাস্তা অবরোধ

 

Bangaon-Allegation-of-freely-printed-votes

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁয় অধিকাংশ ওয়ার্ডে বুথ দখল করে অবাধে ছাপ্পা ভোট হয়েছে, এই অভিযোগ তুলে পুন:‌নির্বাচনের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করল সিপিএম নেতৃত্ব। বনগাঁর প্রাক্তন বিধায়ক তথা সিপিএম নেতা পঙ্কজ ঘোষের নেতৃত্বে রবিবার সন্ধেয় এই অবরোধ, বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


পঙ্কজ ঘোষের অভিযোগ, 'আমরা আগে থেকেই আশঙ্কাপ্রকাশ করেছিলাম যে, বনগাঁয় শান্তিপূর্ণ নির্বাচন হবে না। শান্তিপূর্ণ নির্বাচন করানোর জন্য আমরা নির্বাচন কমিশন এবং পুলিশ প্রশাসনের কাছে বার বার অনুরোধ করেছিলাম। কিন্তু শেষপর্যন্ত তারা তাদের দায়িত্ব পালন করলেন না।'‌

তাঁর অভিযোগ, দুএকটি ওয়ার্ড বাদ দিয়ে অধিকাংশ ওয়ার্ডেই বহিরাগত দুষ্কৃতীরা বুথের দখল নিয়ে, বুথ জ্যাম করে অবাধে ছাপ্পা ভোট দিয়েছে। প্রার্থী এবং দলের কর্মীদের মারধর করা হয়েছে। তাই এই নির্বাচন প্রহসনে পরিনত হয়েছে। 


তাই সিপিএমের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এদিনের নির্বাচন বাতিল করে ফের নির্বাচন করতে হবে। এব্যাপারে দলের পক্ষ থেকে নির্বাচন কমিশনের কাছে আবেদন জানানো হচ্ছে বলে তাঁরা জানান। এদিন বেশ কিছুক্ষণ বনগাঁর বাটা মোড়ে অবরোধ চলার পর পুলিশি হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন