Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

বনগাঁয় বিধিনিষেধ কিছুটা শিথিল করল পুরসভা

 ‌‌

Relaxed-the-restrictions-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌১০ দিনের করোনা বিধি লাগু হওয়ায় বনগাঁ পুরসভা এলাকায় কমলো করোনার সংক্রমণ। আর তাই ব্যবসায়ী সংগঠনগুলির আবেদনে সাড়া দিয়ে বিধিনিষেধও কিছুটা শিথিল করল বনগাঁ পুরসভা। সোমবার থেকে পুরসভার এই নতুন সিদ্ধান্ত কার্যকরী হল। 


লকডাউনে না গিয়ে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে গত ১৫ জানুয়ারী থেকে বেশ কিছু বিধিনিষেধ জারি করে বনগাঁ পুরসভা। সেখানে বিভিন্ন সবজি এবং মাছ বাজারগুলি সকাল ৭ টা থেকে সকাল ১১ টা পর্যন্ত এবং অন্যান্য স্থায়ী দোকানগুলি সকাল ১১ টা থেকে সন্ধে ৭ টা পর্যন্ত খোলা রাখার কথা ঘোষনা করে পুরসভা। গত ১০ দিন ধরে এই নিয়ম চলার মধ্যেই পুরসভার কাছে বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে দোকান খোলা রাখার সময় বাড়ানোর অনুরোধ জানানো হয়। সেই অনুযায়ী নতুন সিদ্ধান্ত নিল বনগাঁ পুরসভা।  


নতুন নির্দেশিকা সম্পর্কে পুরসভার প্রশাসক গোপাল শেঠ জানান, দুসপ্তাহ আগেও শহরে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ছিল ২৬ থেকে ২৭ জন। সেটি কমে গিয়ে বর্তমানে ৩ থেকে ৪ জনে দাঁড়িয়েছে। আর তাই বিধিনিষেধও কিছুটা শিথিল করা হয়েছে। আজ থেকে সবজি এবং মাছ বাজারগুলি সকাল ১১ টার বদলে ১২ টা পর্যন্ত এবং অন্যান্য স্থায়ী দোকান সন্ধে ৭ টার পরিবর্তে রাত ৯ টা পর্যন্ত খোলা রাখা যাবে। তবে মিষ্টি এবং হোটেল সহ অন্যান্য খাবারের দোকানের ক্ষেত্রে কোনও বিধিনিষেধ থাকছে না।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন